কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল এমএসএইচ নেটওয়ার্ক

শিক্ষার্থীদের সাথে অতিথিবৃন্দ
শিক্ষার্থীদের সাথে অতিথিবৃন্দ  © সংগৃহীত

পরীক্ষায় ভালো ফলাফল করা কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে এমএসএইচ নেটওয়ার্ক। শনিবার (৪ মার্চ) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট এক অনুষ্ঠানের মাধ্যমে এই সংবর্ধনা দেওয়া হয়।

'বায়োলজি কিলার্স' এর মেহফুজ আহমেদ, 'ফিজিক্স হান্টার্সের' সুমন হোসেন এবং 'নেটওয়ার্ক' এর পক্ষ থেকে ২০২১-২২ শিক্ষাবর্ষে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের নিয়ে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

সকাল ১০ টায় শুরু হওয়া এই অনুষ্ঠানে শিক্ষার্থীদের উচ্চতর শিক্ষা ও শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক আলোচনা ছাড়াও কৃর্তী শিক্ষার্থীদের ক্রেস্ট, সার্টিফিকেট, বৃত্তি, টি-শার্টসহ প্রয়োজনীয় শিক্ষাসামগ্রী উপহার দেওয়া হয়।

লেখক, সম্পাদক ও প্রাণিসম্পদ বিজ্ঞানী মো. হোসেন আলীর সভাপতিত্বে বর্ণাঢ্য এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এবং উন্নয়ন ও পরিকল্পনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. হারুন-অর-রশিদ, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ভেটেরিনারি এসোসিয়েশন এর মহাসচিব ড. মো. হাবিবুর রহমান মোল্লা, ক্যারিয়ার মেন্টর ও এগ্রিক্যারিয়ার (দি নেটওয়ার্ক রিসার্স এন্ড পাবলিকেশনস থেকে প্রকাশিত) বইয়ের লেখক মুখলেছুর রহমান মুকিত, শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক, ড. মোহাম্মদ রাশেদুল ইসলাম এবং ড; মোহাম্মদ মহব্বত আলী সহ চার শতাধিক দেশসেরা কৃতি শিক্ষার্থীবৃন্দ।

কৃতি শিক্ষার্থীদের নিয়ে ভিন্নধর্মী এ অনুষ্ঠানে কৃষি বিষয়ক ক্যারিয়ার, ভেটেরিনারি চিকিৎসা বিষয়ক ক্যারিয়ার, প্রাণিসম্পদ বিষয়ক ক্যারিয়ার শিক্ষার্থীদের উচ্চতর শিক্ষা এবং সম্ভাবনা নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।


সর্বশেষ সংবাদ