ঈদের দিন ঘুরতে বেরিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

প্রতীকি ছবি

ঈদের দিন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে সড়ক দুর্ঘটনায় এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা আরেক তরুণ গুরুকর আহত হয়েছেন। শনিবার (১ আগস্ট) দুপুরে নড়াইলের কালিয়ায় এই ঘটনা ঘটে।

নিহত ওই শিক্ষার্থীর নাম সাব্বির মুন্সি (১৯)। সে কালিয়া সরকারি শহীদ আব্দুস সালাম ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। নিহত সাব্বির উপজেলার বেন্দারচর গ্রামের ইছানুর মুন্সির ছেলে। গুরুতর আহত তরুণের নাম ইসমাইল হোসেন (১৭)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ১টার দিকে উপজেলার কালিয়া-বারইপাড়া সড়কে মোটরসাইকেলে দ্রুত গতিতে সাব্বির ও ইসমাইল কালিয়া শহরের বাস স্ট্যান্ডের দিকে যাচ্ছিল। এই সময় চাঁদপুর গ্রামের শহীদুলের বাড়ির পাশে মোটরসাইকলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি মিনি ট্রাকে ধাক্কা দেয়। এতে সাব্বির ও ইসমাইল দুই জনই গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহত দুই জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাব্বিরকে মৃত ঘোষণা করেন। অপরদিকে ইসমাইলকে গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, নিহত সাব্বিরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।