করোনা যোদ্ধাদের জন্য এক মিনিটের করতালি

চ্যানেলআইয়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের আহবানে করোনার সম্মুখ যোদ্ধাদের অভিবাদন জানাতে দিনাজপুরের ঐতিহাসিক গোর-এ-শহীদ বড় ময়দানের কেন্দ্রীয় শহীদ মিনায় চত্বরে এক মিনিটের করতালি কর্মসূচি পালিত হয়েছে।

এক মিনিটের কর্মসূচীতে অংশ নেয়, করোনা প্রতিরোধে সম্পৃক্ত স্বেচ্ছাসেবী সংগঠন আলোর পথে জাগো যুব, লাভ বাংলাদেশ, দিনাজপুর নাগরিক উদ্যোগ, সেক্টরস কমান্ডার ফোরাম, বিশিষ্ট জন, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবিমানুষ।

করতালি শেষে শহীদ মিনারের পাদদেশে মুক্তিযোদ্ধা সেক্টরস ফোরাম-দিনাজপুরের সভাপতি আজাদ আবুল কালাম অংশ গ্রহণ কারীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত পরামর্শ মূলক বক্তব্য রাখেন। তিনি বৈশ্বিক সমস্যা করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য সম্মুখ যোদ্ধা চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, সাংবাদিকসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দকে স্যালুট জানান। করোনার ভয়াবহ পরিস্থিতিতে এই সম্মুখ যোদ্ধাদের সাহস যোগাতে, অভিবাদন জানানোর পাশাপাশি তাদের সহযোগিতা করার জন্য সকলকে এগিয়ে আসার আহবানও জানান তিনি।

এ সময় আলোর পথে জাগো যুব’র সভাপতি উদ্ভিদবিদ মোসাদ্দেক হোসেন, সমাজ সেবক ও শিক্ষক মামুর, মুকিদ হায়দার, মানিক, সাংবাদিক মো.মিজানুর রমহমান ডোফুরা, আব্দর রাজ্জাক রাজা, আইনুল, বাবু, লাভ বাংলাদেশ-দিনাজপুরের সভাপতি এবং সাপ্তাহিক দিনাজপুর এক্সপ্রেস এর সম্পাদক বাবু আহমেদ বাব্বা, চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী, চ্যানেল এস দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন সহ অন্যরা উপস্থিত ছিলেন।