২০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন সাবেক ছাত্রদলের সহ-সভাপতি রফিক

করোনাভাইরাসের প্রভাবে বিপর্যস্ত খুলনার কয়রা উপজেলার সদর ও উত্তর বেদকাশী আমাদি ইউনিয়নের ২০০ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি এস এম রফিকুল ইসলাম রফিক।

সোমবার (১৮ মে) বিতরণ করা খাদ্য সামগ্রীর তালিকায় ছিল- চাল, ডাল, তেল, লবণ, পেঁয়াজ ইত্যাদি। ত্রাণ বিতরণের সময় তার সাথে উপস্থিত ছিলেন কয়রা উপজেলা বিএনপি'র যুগ্ম আহবায়ক বিএনপি নেতা ও থানা যুবদলের আহবায়ক এম এ হাসান।

রফিকুল ইসলাম রফিক বলেন, মহামারী করোনাভাইরাসের কারণে দেশে একটি ভয়াবহ ক্রান্তিকাল অবস্থা চলছে। অসহায় দুস্থ ও মধ্যবিত্ত পরিবারগুলোর মধ্য অর্থনৈতিক বিপর্যয় নেমে এসেছে। ইতিমধ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপির নেতাকর্মীরা সারা দেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তারই ধারাবাহিকতায় আমি ও আমার এলাকার দলীয় নেতাকর্মীরা যার যার সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।

তিনি বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রেখে যাওয়া দল বিএনপি বিগত দিনে দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে জনগণের সব দুর্যোগ দুঃসময়ে অতীতেও যেমন ছিল বর্তমানেও তারা জনগণের পাশে আছে। আশা করব, দেশের বিত্তবানরা যার যার সাধ্য অনুযায়ী এই দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকবে।

উল্লেখ্য, এর আগেও পাঁচবার সাবেক ছাত্রনেতা এস এম রফিকুল ইসলামের উদ্যোগে একই এলাকার হতদরিদ্র পরিবারের মাঝে এক সপ্তাহের নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।