Thedailycampus

ছাত্রলীগ ভোটারদের বাড়ি গিয়ে মতামত লিপিবদ্ধ করবে

ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ভোট গ্রহণের জন্য ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে মতামত সংগ্রহ করবে ছাত্রলীগ। এছাড়া বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জয় এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে লেখক ভট্টাচার্য এ কার্যক্রমের প্রধান সমন্বয়ক হিসাবে কাজ করবেন। বুধবার (১৬ জানুয়ারি) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এ তথ্য জানিয়েছেন।

ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন ও হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম গুরুত্বপূর্ণ উৎসব স্বরস্বতীপূজা একই দিনে হওয়ায় সিটি নির্বাচনের তারিখ পুণঃবিবেচনার পক্ষে বাংলাদেশ ছাত্রলীগ। সিটি নির্বাচনের তারিখ পুণঃবিবেচনার দাবিতে ২ দিন ধরে ঢাবিতে আন্দোলন চলমান, এব্যাপারে ছাত্রলীগের অবস্থান সম্পর্কিত প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা চাই যে নির্বাচন কমিশন কর্তৃক নির্বাচনের তারিখ পুণঃবিবেচনা করে একদিন এগিয়ে অথবা নির্বাচন একদিন পিছিয়ে দেয়া হোক। এটি নির্বাচন কমিশনের প্রতি আমাদের অনুরোধ থাকবে।

জয় বলেন, দুই সিটি নির্বাচনে আমরা ওয়ার্ড ভিত্তিক কমিটি করেছি। যারা ভোটারদের বাড়ি বাড়ি যাবে এবং ভোটারদের দাবি এবং মতামত সংগ্রহ করবে। এরপর আমাদের যে প্রার্থী আছে তার কাছে আমরা মতামত গুলো লিখিত আকারে জমা দেবো।

আমরা ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে জনাব আতিকুল ইসলাম ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জনাব ব্যারিস্টার ফজলে নূর তাপসের পক্ষে নির্বাচনী প্রচারনা চালাবো। এবং আমাদের স্বাধীনতার প্রতিক নৌকাকে জিতিয়ে আনার জন্য কার্যক্রম চালিয়ে যাবো।