উল্টোদিকে শ্যামলী বাস, প্রাণ গেল তিন ছাত্রলীগ নেতার

বাম থেকে- সজল, কাজল ও শাহীন
বাম থেকে- নিহত সজল, কাজল ও শাহীন

কুমিল্লার সদর দক্ষিণে রং সাইডে আসা একটি বাসের চাপায় মোটরসাইকেলেলে থাকা তিন ছাত্রলীগ নেতা নিহত হয়েছে। রবিবার দুপুর ১২ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার উত্তররামপুর পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ১ নং বিজয়পুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজল হোসাইন, অর্থ সম্পাদক তৌকির আহমেদ সজল এবং সদস্য শাহীন আহাম্মেদ।

স্থানীয়রা জানায়, সদর দক্ষিণ উপজেলা সদর থেকে প্রয়োজনীয় কাজ শেষে স্বজল, কাজল এবং শাহীন মোটরসাইকেল যোগে পদুয়ার বাজার বিশ্বরোডে আসছিল।

এসময় হাইওয়ের পাশে অবস্থিত হোটেল নূর জাহান থেকে যাত্রা বিরতী শেষে উল্টোদিক দিয়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাস ইউ টার্ন করতে গিয়ে ওই তিন মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করে।

নিহত তিন মোটরসাইকেল আরোহী জেলার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর এলাকার সানন্দা গ্রামের বাসিন্দা মো. সাদেক হোসেনের ছেলে কাজল, একই এলাকার লালমতি গ্রামের হুমায়ন কবিরের ছেলে স্বজল এবং একই গ্রামের শাহীন।

ময়নামতি হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন জানান, দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও বাসটি উদ্ধার করা হয়েছে। এছাড়া আটক করা হয়েছে ঘাতক বাসের চালক হামিদুল ইসলামকে। নিহত তিন মোটরসাইকেল আরোহীর মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে বলেও জানান তিনি।