নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল সোনিয়ার

চলতি বছরের নভেম্বরেই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল কুমিল্লার হোমনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফাতেমা আক্তার সোনিয়ার (২৬)। কিন্তু তার আগেই ডেঙ্গু কেড়ে নিল তার প্রাণ। রোববার ভোরে রাজধানী ঢাকার আনোয়ার খান মডেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফাতেমা আক্তার সোনিয়া হোমনা পৌর সভার ৫ নং ওয়ার্ডের প্রাক্তন সহকারী শিক্ষক মুকবুল হোসেন ওরফে হোসেন মাস্টারের মেয়ে ও হোমনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে , গত বুধবার সোনিয়ার ঢাকার আনোয়ার খান মডেল হাসপাতালে জরায়ুর অপারেশন হয়। কিন্ত অপারেশনে কৃতকার্য হলেও তিনি জ্বরে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন।

পরে তার রক্ত পরীক্ষা করা হলে তার শরীরে ডেঙ্গু ধরা পড়ে। হাসপাতালে তার শরীরে কয়েক দফা চিকিৎসা দেয়া হয়। রোববার ভোরে চিকিৎসাধীন অবস্থান ফাতেমা আক্তার সোনিয়ার মৃত্যু হয়।

এদিন বিকাল সাড়ে ৫ টায় হোমনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে হোমনা কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। পারিবারিক সূত্রে জানা গেছে, স্কুলশিক্ষিকা ফাতেমা আক্তার সোনিয়ার নভেম্বর মাসে বিয়ে হওয়ার কথা ছিল।