ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪, আহত ২২

  © সংগৃহীত

মাগুরা-যশোর মহাসড়কের মঘিরঢাল এলাকায় দুটি যাত্রীবাহী পরিবহন ও একটি মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত ও ২২ জন আহত হয়েছে। শুক্রবার দুপুরে মাগুরা-যশোর মহাসড়কের মঘিরঢাল এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতরা হচ্ছেন, চাকলাদার পরিবহনের সুপার ভাইজার আমিন মিয়া (৪০)। তার বাড়ি যশোর রুপদিয়া গ্রামে। অপর নিহত হচ্ছেন নরসিংদী জেলার দত্তপাড়ার ফখরুল ইসলাম (৩৮)। অন্য দুজনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে যাওয়া চাকলাদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস মঘির ঢাল এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বাসকে অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে আরেকটি বাস আসতে দেখে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় চাকলাদার পরিবহনের বাসটি। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে অপর আরেকজন মারা যান।

আহতরা হলেন- সুরাইয়া, সাজ্জাদ, ইসরীন, নূর হোসেন, মতিয়ার, তৌফিক, মাধবী লতা, ফারুক, সোনা বড়ুয়া, লাল মিয়া, মুকুল, আব্দুল খালেক, হারুন, রাসেল, প্রশান্ত, নাসিম, স্নিগ্ধাসহ ৩০ জন। তাদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মাগুরা ফায়ার সার্ভিসের ডিএডি মাসুদ সরদার জানান, দুপুর ২টার দিকে মঘিরঢাল এলাকায় যশোরগামী চাকলাদার পরিবহন একটি বাস ও একটি মাইক্রোবাসের সঙ্গে ঢাকাগামী সোহাগ পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এ সময় চাকলাদার পরিবহনের বাসটি সড়কের পাশের খাদে পড়ে গিয়ে চার যাত্রী নিহত হন। ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।


সর্বশেষ সংবাদ