ক্ষুদে টাইগার ও তার মাকে নিয়ে মুশফিকের স্ট্যাটাস

ক্ষুদে টাইগার ও তার মাকে নিয়ে মুশফিকের স্ট্যাটাস
  © সংগৃহীত

সম্প্রতি রাজধানী পল্টন ময়দানে বোরকা পড়ে ছেলে ইয়ামিন সিনানের সাথে ক্রিকেটে মেতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের পাশাপাশি ব্যাপক আলোচনায় এসেছে মা ঝর্ণা আক্তার। তবে সবকিছু ছাপিয়ে মা-ছেলের ক্রিকেট খেলাটাই নজর কেড়েছে সবার।

এবার সেই মা ও ছেলেকে চমকে দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। আজ বুধবার মাঠে গিয়ে তাদের সঙ্গে দেখা করেছেন মিস্টার ডিপেন্ডেবল খ্যাত ব্যাটসম্যান মুশফিকুর রহিম। মুশফিকুর রহিমের সঙ্গে মা-ছেলের দেখা করার ছবিটি এখন ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মাঠে গিয়ে তাদের উপহার দিয়েছেন তিনি। ছোট্ট ইয়ামিনকে উপহার হিসেবে ব্যাট, জার্সি ও হ্যান্ড গ্লাভস দেন মুশফিক।

পরে সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তাদের সাথে ফটোসেশনের ছবিসহ একটি স্ট্যাটাস দেন মুশফিকুর রহিম। স্ট্যাটোসে তিনি লিখেছেন, ‘এদের মত ভক্তরা সবসময় একটি বিশাল প্রেরণা হিসেবে কাজ করে। আমাদের ছোট্ট বাঘ এবং তার মা এর ত্যাগ যেন সফলতা অর্জন করতে পারে ইনশাআল্লাহ। শুভ কামনা।’

জানা গেছে, ছেলে ইয়ামিন সিনান আরামবাগের আল করিম আন্তর্জাতিক মাদ্রাসার ছাত্র। তিনি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে প্র্যাকটিস করেন। ঘটনার দিন তার সতীর্থ কিংবা কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মায়ের সঙ্গেই অনুশীলনে নেমে পড়েছিল ছোট্ট ইয়ামিন।

এদিকে, মা ঝর্ণা আক্তারের ছেলের ক্রিকেট খেলার সেই ছবি নিয়ে নানা আলোচনা-সমালোচনা সামনে এলেও সন্তানের আবদার রক্ষা করে তাকে আনন্দ দেওয়ার জন্য বোরকা পরা অবস্থায়ও ক্রিকেট খেলেছেন বলে সব সমালোচনাকে উড়িয়ে দিয়েছেন মা ঝর্ণা আক্তার।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ