জাতীয় শোক দিবসে ব্যতিক্রমী কর্মসূচি পালন কাউন্সিলর আসাদের

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্যতিক্রমী কর্মসূচি পালন করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আসাদুজ্জামান আসাদ। রাজধানীর শাহবাগ, পরিবাগ, বাংলামোটর, ঢাকা বিশ্ববিদ্যালয়সহ আশেপাশের এলাকার নিম্নআয়ের প্রায় দুই হাজার মানুষের মাঝে খাবার, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন তিনি।

এ সময় প্রত্যেককে তিনটি করে সার্জিকাল মাস্ক ও একটি হ্যান্ড স্যানিটাইজারের বোতল দেওয়া হয়। এছাড়া ওই এলাকার এগারটি মসজিদে একযোগে মিলাদ ও দোয়া মাহফিলেরও আয়োজন করা হয়।

একইসঙ্গে শিববাড়ি আবাসিক এলাকার মন্দিরেও ১৫ আগস্টের শহিদদের আত্মার কল্যাণ কামনায় বিশেষ প্রার্থনার আয়োজন করেন আসাদুজ্জামান আসাদ। বিপুলসংখ্যক হিন্দু ধর্মালম্বীরা এ প্রার্থনায় অংশগ্রহণ করেন।

কর্মসূচিতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক মহিউদ্দিন মহি, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম সারোয়ার কবির, শাহবাগ থানা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এম এ মোতালেবসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ