ভুয়া ‘জাস্ট গো’র ছড়াছড়ি, শিপ্রার আকুতি— প্লিজ সেভ আওয়ার ড্রিম

  © সংগৃহীত

প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে কাজ করাই ছিল মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান ও তার টিমের উদ্দেশ্য। এরমধ্যেই কক্সবাজারে গিয়ে প্রাণ হারান সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এই কর্মকর্তা। আর পুলিশের করা মামলায় জেল খেটেছেন সিনহার সহকর্মী ও স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ফিল্ম অ্যান্ড মিডিয়া বিভাগের শিক্ষার্থী শিপ্রা দেবনাথ ও সাহেদুল ইসলাম সিফাত।

‘প্লিজ সেভ আওয়ার ড্রিম’ ক্যাপশনে আজ বুধবার ফেসবুকের এক ভিডিও বার্তায় শিপ্রা বলেছেন, জাস্ট গো শিরোনামকে একটি ইউটিউব চ্যানেল করাই আমাদের মূল লক্ষ্য ছিল। এতে প্রাকৃতিক বিভিন্ন সৌন্দর্য নিয়ে কাজ করছিলাম। এই প্রজেক্টে আমি পরিচালক ছিলাম। সিনহা ছিলেন আমাদের সহকর্মী ছিলেন। 

তিনি বলেন, আমরা চেষ্টা করেছিলাম এ মাসের ১৫ তারিখ থেকে ওই চ্যানেলে ভিডিও আপলোড শুরু করবো। কিন্তু সিনহা হত্যাকাণ্ডের পর জাস্ট গো শিরোনামে অনেক ভুয়া ইউটিউব চ্যানেল খোলা হয়েছে। আমরা এখন এটি বাঁচানোর চেষ্টা করছি। এসময় চ্যানেলটি বাঁচানোর জন্য সবার সহযোগিতা চান শিপ্রা।

তিনি বলেন, আমাদের বিল্ডিংয়ের অনেক বড় খুঁটি ভেঙে গেছে। কিন্তু আমরা চাই, এই খুঁটিটি যেন একদম ভেঙে না পড়ে। আমি আশা করি- আমরা আমাদের পাশে থাকবেন। আমাদের ক্যামেরার পেছনে লোকটি আর নেই।

শিপ্রা জানান, প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে কাজ করাই ছিল আমাদের টিমের মূল লক্ষ্য। কিন্তু কক্সবাজারে এসে ঘটে যায় বেশকিছু অনাকাঙ্কিত ঘটনা। ফলে আমরা যে স্বপ্নের পেছনে ছুটেছিলাম তা পূরণ হয়নি। বরং অনেক কিছু হারিয়েছি। যে স্বপ্ন দেখেছিলাম তা এখন কেড়ে নেওয়ার চেষ্টা চলছে। 


সর্বশেষ সংবাদ