জাতীয় শোক দিবস পালন উপলক্ষে পুঠিয়া উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

জাতীয় শোক দিবস পালন উপলক্ষে পুঠিয়া উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৫তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে রাজশাহী পুঠিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু

পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃওলিউজ্জামানের সভাপতিত্বে আলোচনায় সভায় উপস্থিত ছিলেন ভাইস-চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন মুকুল ও মৌসুমি রাহমান, সহকারী কমিশনার (ভূমি) রুমানা আফরোজ, পুঠিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম ও মেয়র রবিউল ইসলাম রবি। এসময় আরো উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা পরিষদ ও পুঠিয়া উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃদ্ধ উপস্থিত ছিলেন।

করোনা সংক্রমণ এড়াতে সভায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী পালনে সীমিত আকারে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বঙ্গবন্ধুর জীবন ও কীর্তি শীর্ষক আলোচনাসভা, বৃক্ষরোপণ কর্মসূচী, বাদ যোহর বিভিন্ন মসজিদ-মন্দিরে মোনাজাত ও বিশেষ প্রার্থনা।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ