ব্রাহ্মণবাড়িয়ায় ফের দুপক্ষে সংঘর্ষ

মারামারির ঘটনায় কমপক্ষে ১২ জন আহত হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে ৬ জনকে আটক করে পুলিশ  © সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দুপক্ষের সংঘর্ষে নারীসহ কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। আজ রবিবার উপজেলার যাত্রাপুরগ্রামে এই ঘটনা ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এই ঘটনায় হাসিম বেপারির বাড়ি ১৮টি বাড়ি ঘরে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। পরে বড় বাড়ির ৪ জন ও হাসিম বেপারি বাড়ির ২ জন দাঙ্গাবাজকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- বড় বাড়ির আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মালু মিয়া, শফিকুল, মুর্শেদ, বশির ও হাসিম বেপারির বাড়ির নিলয়, আলাল।

জানা জায়, গত রমজান মাসে লুডু খেলাকে কেন্দ্র করে যাত্রাপুর গ্রামের সেলিম ও সজিবের সঙ্গে একই গ্রামের হাসিম মিয়াবাড়ীর সায়দুরের ভাতিজা আল আমিনের মারামারি হয়। তারই জের ধরে আজ দুপুরে সেলিম ও সজিবের নেতৃত্বে ৫০ থেকে ৬০ জন লোক দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে আল আমিনদের বাড়িতে আক্রমণ করে।

স্থানীয়রা জানান, এই সময় উভয় গ্রুপের লোকজন সংঘর্ষ জড়িয়ে পড়লে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশের সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. আনিছুর রহমান জানান, ঘটনার পর থেকে পুলিশ সদস্যরা উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় ৬ জন দাঙ্গাবাজকে আটক করা হয়েছে।


মন্তব্য