ডাঃ সাবরিনা চৌধুরীকে ডিবি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ

  © ফাইল ফটো

ভুয়া করোনা টেস্ট রিপোর্ট তৈরির অভিযোগে গ্রেপ্তার হওয়া ডা. সাবরিনা চৌধুরীকে ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর আগে সোমবার রাতে মামলাটি তেজগাঁও থানা থেকে তদন্তের জন্য ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) বিভাগে স্থানান্তর করা হয়।

মঙ্গলবার (১৪ জুলাই) এ ব্যাপারে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন মিয়া গণমাধ্যমকে বলেন, ‘আমরা মামলার ডকেট ও আসামিকে গোয়েন্দা কার্যালয়ে পাঠিয়ে দিয়েছি। এই মামলায় ৩ দিনের রিমান্ডে পাওয়া আসামি ডাঃ সাবরিনা চৌধুরীকে ডিবি জিজ্ঞাসাবাদ করছে।’

এর গত রোববার দুপুরে করোনা পরীক্ষায় জালিয়াতির অভিযোগে দায়ের হওয়া মামলায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও জোনের একটি টিম তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সাসপেন্ডকৃত কার্ডিয়াক সার্জন ডা. সাবরিনা শারমিন হুসাইন ওরফে সাবরিনা আরিফ চৌধুরীকে গ্রেপ্তার করে। পরে পুলিশি হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

পরে সোমবার সকাল সোয়া ১০টার দিকে সাবরিনাকে ঢাকা মেট্রোপলিটন চিফ জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। পরে তিন দিনের রিমান্ডে নিয়ে পুলিশকে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন আদালত। ঢাকার মহানগর হাকিম শাহিনুর রহমান পুলিশের চার দিনের রিমান্ডের আবেদনের পরিপ্রেক্ষিতে তিন দিনের রিমান্ড মঞ্জুর করে এই আদেশ দেন।


সর্বশেষ সংবাদ