মৃত বাবাকেও দেখতে যায়নি শাহেদ ও তার পরিবার

  © ফাইল ফটো

কভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা গেছেন করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেওয়া রিজেন্ট হাসপাতালের মালিক মো. শাহেদের বাবা সিরাজুল ইসলাম। তবে বাবার মৃত্যুর পরে তাকে দেখতে ও তার লাশ নিতে শাহেদ ও তার পরিবারের কেউ যায়নি।

গতকাল বৃহস্পতিবার রাতে রাজধানীর মহাখালীতে অবস্থিত ইউনিভার্সেল মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শাহেদের বাবা। তার মৃত্যুর অনেক সময় পর দুইজন অপরিচিত লোক এসে সিরাজুল ইসলামের লাশ নিয়ে গেছেন। তবে তারা শাহেদের পরিবারের সদস্য নয় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

বিষয়টি নিশ্চিত করে ইউনিভার্সেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী বলেন, গত ৪ জুলাই সিরাজুল ইসলামকে আমাদের এখানে ভর্তি করান শাহেদ। তখন আমাদের বলা হয়েছিল সিরাজুল করোনা পজিটিভ নয়। তবে করোনা উপসর্গ থাকায় আমরা তার টেস্ট করে রিপোর্ট পজিটিভ পাই। পরে শাহেদকে আমি বলেছিলাম, যেহেতু আপনার হাসপাতাল কভিড-১৯ ডেডিকেটেড, তাই রিজেন্টে নিয়ে যান। তখন তিনি তার হাসপাতালে কোনও সার্ভিস না থাকার কথা জানান।

হাসপাতাল সূত্র জানিয়েছে, ভর্তির পর প্রথম দুদিন শাহেদ তার বাবা সিরাজুল ইসলামের খোঁজ-খবর নিয়েছেন। কিন্তু শাহেদের মালিকানাধীন রিজেন্ট হাসপাতালে র‌্যাবের অভিযানের পর থেকে তার মুঠোফোন বন্ধ রয়েছে। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ শাহেদের স্ত্রীর ফোন নম্বরে সিরাজুল ইসলামের মারা যাওয়ার খবর জানান। পরে দু’জন ব্যক্তি এসে মৃতদেহ নিয়ে যান। দু’জনের কেউই তাদের পরিবারের কেউ নন।


সর্বশেষ সংবাদ