ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামকে গ্রেপ্তারের প্রতিবাদে ঢাকায় বিক্ষোভ

ছাত্রদলের বিক্ষোভ
ছাত্রদলের বিক্ষোভ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সংগঠনের নেতারা। বৃহস্পতিবার রাত ৯টার দিকে রাজধানীর শাহবাগ থেকে একটি মিছিল বের হয়। পরে তা কাঁটাবন হয়ে আজিজ সুপার মার্কেট এলাকায় গিয়ে শেষ হয়।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, ‘করোনাকালীন সময়ে সরকারের ব্যাপক দুর্নীতির ঘটনা ধামাচাপা দিতেই আকরামুল হাসান মিন্টুকে গ্রেপ্তার করা হয়েছে।’ তারা বলেন, মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনা প্রমাণ করে দেশের আইনের শাসন নেই। দেশের সাধারণ মানুষ যখন করোনায় কোন চিকিৎসা সেবা পাচ্ছে না, করোনা টেস্টের নামে ভূয়া রিপোর্ট তৈরি করে সাধারণ মানুষের কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে সরকারের মদদপুষ্ট বিভিন্ন মহল। ঠিক সে সময়ে মানুষের দৃষ্টিকে অন্যদিকে আড়াল করতে সরকার বিরোধী দল ও বিরোধী মতকে দমন পীড়নে ব্যস্ত রয়েছে। বিক্ষোভ সমাবেশ থেকে বক্তারা অবিলম্বে আকরামুল হাসান মিন্টুর নিঃশর্ত মুক্তি দাবি করেন।

এ সময় বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ এলাহী রনি, যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মালুম, ছাত্রদলের সাবেক সহ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাতিশ হাসান, সহ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের যুগ্ম আহ্বায়ক নাছির উদ্দিন নাছির, শরীফ প্রধান, আব্দুস সাত্তার রনি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সদস্য জসিম খান, জহুরুল হক হলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, যুগ্ম সাধারণ সম্পাদক ইকরাম খান, সোয়াইব অমি প্রমুখ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ