বুড়িগঙ্গার তীরে পৌছল লাশবাহী টলার, স্বজনদের আহাজারি (ভিডিও)

বুড়িগঙ্গা নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে একটি লঞ্চ ডুবে গেছে। এ ঘটনায় এ পর্যন্ত ২৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া লাশগুলো সাদা ব্যাগভর্তি করা হচ্ছে। ঘটনাস্থলে উপস্থিত উদ্ধারকর্মীরা জানান, উদ্ধার হওয়ার লাশের মধ্যে পুরুষ নারী ও শিশুও রয়েছে।

উদ্ধার হওয়া লাশগুলো টলারে করে বুড়িগঙ্গার তীরে নিয়ে আসা হয়েছে। যেখানে স্বজনরা ভিড় করছেন প্রিয়জনের মরদেহটি শনাক্ত করতে। ফলে ভারি হয়ে এসেছে স্বজনদের আহাজারিতে। এদিকে লঞ্চ ডুবির ঘটনার পর থেকে মুন্সিগঞ্জ ও আশপাশের এলাকা থেকে স্বজনরা এখানে আসতে শুরু করেছেন। তারা খুঁজ নিচ্ছেন প্রিয়জনদের।

আজ সোমবার সকাল নয়টার দিকে এমএল মর্নিং বার্ড নামের লঞ্চটি মুন্সিগঞ্জের কাঠপট্টি এলাকা থেকে সদরঘাটের উদ্দেশে রওনা হয়। সদরঘাটের কাছেই ফরাসগঞ্জ ঘাট এলাকায় নদীতে লঞ্চটি ডুবে যায়।

কিছুক্ষণ আগে ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মোহসীন ২১ জনের লাশ উদ্ধারের বিষয়টি জানিয়েছেন। উদ্ধার করা লাশের মধ্যে ১২ জন পুরুষ, ৬ জন নারী ও শিশু ৩ জন। পুরুষদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তাঁর নাম দিদার হোসেন (৪০)।

এর আগে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান গোলাম সাদেক লাশ উদ্ধারের বিষয়টি জানান।ঘটনাস্থলে নৌবাহিনী,ফায়ার সার্ভিস ও নৌপুলিশ উদ্ধারকাজ চালাচ্ছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ