শারীরিক অবস্থার উন্নতি হয়েছে ডা. জাফরুল্লাহ চৌধুরীর

  © ফাইল ফটো

নভেল করোনাভাইরাসে আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত থেকে তার শ্বাস কষ্ট বেড়ে গিয়েছিল। তবে বর্তমানে তার অবস্থা স্থিতিশীল আছে বলে জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা মো. ফরহাদ।

এর আগে শুক্রবার (৫ জুন) সকালে সংস্থাটির অফিসিয়াল পেজ থেকে জানানো হয়, ডা. জাফরুল্লাহ চৌধুরীর জন্য সক‌লে দোয়া কর‌বেন। ওনার শরীর ভা‌লো না। রাতে ওনার শ্বাসঃকষ্ট ছিল। আপনা‌দের সক‌লের দোয়া উনার খুব প্র‌য়োজন।

এ প্রসঙ্গে মো. ফরহাদ বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরীর বৃহস্পতিবার (৪ জুন) রাতে শ্বাসকষ্ট বেড়ে যায়। সে কারণে তাকে অক্সিজেন ও নেবুলাইজার নিতে হয়েছিল। তবে সকালের দিকে অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় তার অক্সিজেন ও নেবুলাইজার লাগছে না। তিনি এখন কেবিনেই আছেন। সকালে নাস্তা ও ওষুধ খেয়েছেন তিনি।

উল্লেখ্য, গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট দিয়ে পরীক্ষায় ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রথম করোনাভাইরাস শনাক্ত হয়। পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) পিসিআর মেশিনে তার পরীক্ষা হয়। সেখানেও করোনাভাইরাস পজেটিভ আসে তার।


সর্বশেষ সংবাদ