‘মানবতার দেয়াল’ স্থাপন করল বিসিএস ট্যাক্সেশন এসোসিয়েশন

  © টিডিসি ফটো

করোনাকালীন দুঃসময়ে ছিন্নমূল ও অসহায় মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে বিসিএস ট্যাক্সেশন এসোসিয়েশন। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে একদিনের বেতন প্রদান, পিপিই বিতরণ, রাজধানী সহ দেশের বিভিন্ন জায়গায় অসহায় মানুষকে ত্রাণ বিতরণের পাশাপাশি এবার নতুন করে ত্রাণ বিতরণের অভিনব পন্থা অবলম্বন করেছে সংগঠনটি।

জাতীয় রাজস্ব বোর্ডের সামনে ‘‘মানবতার দেয়াল’’ স্থাপন করে তাতে গরীব অসহায় মানুষের জন্য এক দিনের খাদ্যসামগ্রী ঝুলিয়ে রাখা হচ্ছে। প্রতিটি প্যাকেটে রয়েছে চাল, ডাল, লবন, তেল, পেয়াজ, আলু। গত ১৫ এপ্রিল থেকে শুরু হওয়া এ কার্যক্রমে প্রতিদিন প্রায় শতাধিক প্যাকেট দেয়ালে ঝুলিয়ে রাখা হয়।

এ বিষয়ে সংগঠনটির সভাপতি কর কমিশনার রেজাউল করিম চৌধুরী বলেন, ‘‘রাজস্ব আহরণের পেশাগত দায়িত্বের পাশাপাশি মানুষ মানুষের জন্য এই স্লোগানে উদ্বুদ্ধ হয়ে দেশের এই ক্রান্তিলগ্নে বিসিএস ট্যাক্সেশন এসোসিয়েশন গরীব অসহায় মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় মানবতার দেয়াল কার্যক্রম। মানুষের পাশে থাকতে পেরে আমরা নিজেদেরকে ধন্য মনে করছি।’’ পাশাপাশি তিনি সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে অসহায়ের সহায়তায় এগিয়ে আসার আহবান জানান। তিনি জানান, এই কার্যক্রম সংকটময় সামনের দিনগুলোতেও অব্যাহত থাকবে।

এ থেকে উপকৃত হওয়া কয়েকজন জানান, উদ্যোগটি অনেক সুন্দর। স্বাস্থ্যবিধি মেনে সুশৃঙ্খলভাবে তারা ত্রাণ নিতে পারছেন।


সর্বশেষ সংবাদ