বাংলামোটরে বিহঙ্গ বাসের ধাক্কায় ঘটনাস্থলে ২ জনের মৃত্যু

রাজধানীর বাংলামোটরে বিহঙ্গ বাসের ধাক্কায় প্রাণ গেল দুইজনের। তাদের একজন মোটরসাইকেল আরোহী অন্যজন পথচারী। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। বৃহস্পতিবার (৪ জুন) সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বাসের চালককে আটক করেছে পুলিশ। মৃতদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক-দক্ষিণ বিভাগের রমনা জোনের সহকারী কমিশনার রেফাতুল ইসলাম বলেন, শাহবাগ থেকে বাংলামোটর সিগন্যাল পার হয়েই বিহঙ্গ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-১৯৯০) পুরোপুরি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাত ঘেঁষে চলা একটি মোটরসাইকেল ও একজন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান পথচারী ও মোটরসাইকেল আরোহী।

তিনি আরও জানান, বাংলামোটর ট্রাফিক বক্স থেকে পুলিশ সদস্যরা গিয়ে বাসটি জব্দ করে এবং জাফর মোল্লা নামে চালককে আটক করে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। নিহতদের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া সম্পন্যের জন্য থানা পুলিশকে খবর দেয়া হয়েছে বলে জানান তিনি।

প্রত্যক্ষদর্শী এক গণমাধ্যমকর্মী জানান, একটা বাস এসে ধাক্কা দিলো। মোটরসাইকেলটি পড়ে গেল। তারপর বাসটি তার উপর দিয়ে চলে গেলো। পরে দেখলাম দুই জনের মরদেহ পড়ে আছে। আরো একজন আহত হয়েছেন। আহত ওই ব্যক্তিকে অন্য পথচারীরা চিকিৎসা দিচ্ছিলেন।

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দীর্ঘ দুই মাস বন্ধ থাকার পর স্বাস্থবিধি মেনে গত ১ জুন আবারও চালু হয় বাস চলাচল।


সর্বশেষ সংবাদ