জ্বর নিয়ে শ্বশুর বাড়িতে জামাই, বাড়ি ছেড়ে পালালেন শাশুড়ি

  © সংগৃহীত

নারায়ণগঞ্জ থেকে জ্বর শরীর নিয়ে গোলাম আজম (৩৮) নামের মেয়ের জামাই দিনাজপুরের বিরামপুরে তার শ্বশুর বাড়িতে আসলে শাশুড়িসহ ওইবাড়ির ৫ সদস্য বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন। বিরামপুর উপজেলার কাঠলা ইউনিয়নের নয়ামারি গ্রামে এই ঘটনাটি ঘটে।

মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে জ্বর নিয়ে শ্বশুর বাড়িতে আসেন মেয়ে জামাই। বুধবার (৮ এপ্রিল) সকালেই বাড়ি ছেড়ে পালিয়ে যায় শাশুড়িসহ বাড়ির ৫ সদস্য। করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে গোলাম আজমসহ ৫ জনের নমুনা সংগ্রহ করে সেই বাড়িটিসহ বাকি আশাপাশের চারটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন বলেন, জ্বর, সর্দি ও গলাব্যথা ওই ব্যক্তি মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জ থেকে বিরামপুরে তার শ্বশুরবাড়িতে আসে। পরে এলাকাবাসীর দেওয়া তথ্যের ভিত্তিতে ওই ব্যক্তির তার নমুনা সংগ্রহ করা হয়েছে। একইভাবে উপজেলার আরও কয়েকটি স্থান থেকে করোনা সন্দেহে ৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ওই ৫ জনের বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টিনে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। নমুনাগুলো পরীক্ষার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


মন্তব্য