করোনা উপসর্গে নৌ-সদস্যের মৃত্যু, বাড়ি লকডাউন

  © ফাইল ফটো

মেহেরপুরে শ্বশুরবাড়িতে বেড়াতে এসে নৌবাহিনীর সদস্য নাজমুল সালেহীনের (৩৫) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে কুষ্টিয়ার একটি হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি করোনাভাইরাসের উপসর্গ সর্দি-জ্বর-গলাব্যথায় আক্রান্ত ছিলেন বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক।

নাজমুল হকের বাড়ি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ফরিদপুর গ্রামে। অসুস্থ হয়ে তিনি মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউপির কোলা গ্রামের বাবুপাড়ায় শ্বশুরবাড়িতে অবস্থান করছিলেন। তার মৃত্যুর খবরে বৃহস্পতিবার রাত ১১টার দিকে ওই বাড়িটি লকডাউন ঘোষণা করে লাল পতাকা টাঙিয়ে দেয় মেহেরপুর সদর থানা পুলিশ।

তার শ্বশুর খোকন আলী জানান, তাদের জামাই ৬ মাস আগে বিদেশ থেকে মিশন শেষ করে বাড়ি এসেছেন। কয়েক দিন আগে তার বাড়িতে বেড়াতে আসে। নাজমুল সালেহীনের আগে থেকে লিভারের অসুখ ছিল। বৃহস্পতিবার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে ওই রাতেই মারা যান তিনি।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আরএমও তাপস কুমার জানান, বৃহস্পতিবার রাতে মেহেরপুর থেকে নৌবাহিনীর এক সদস্য জ্বর, কাশির উপসর্গ নিয়ে হাসপাতালে আসেন। আমরা তাকে ভর্তি না নিয়ে বাড়িতে চিকিৎসা নেয়ার কথা জানাই। পরে তার মৃত্যু হয়। শুক্রবার ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর করা হবে।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান, আমরা ওই নৌ সদস্যের মৃত্যুর খবর পাওয়ার পর তার শ্বশুরবাড়িতে পুলিশ পাঠিয়েছি। সেই বাড়িতে লাল পতাকা টাঙিয়ে লকডাউন ঘোষণা করেছি।


সর্বশেষ সংবাদ