করোনা সন্দেহে নরসিংদীতে ২ বাড়ি লকডাউন

  © ফাইল ফটো

করোনা ভাইরাস সন্দেহে নরসিংদীতে দুটি বাড়ি লকডাউন করেছে পলাশ উপজেলা প্রশাসন। বুধবার দুপুরে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের পিরিন্দার টেক গ্রামের বাড়ি দুটি উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী লকডাউন ঘোষণা করেন। এছাড়া ওই দুটি বাড়িসহ আশপাশে জনসাধারণের চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, পিরিন্দার টেক গ্রামের এক বাড়িতে ৪০ বছরের এক পুরুষের করোনাভাইরাসের লক্ষণ দেখা দেয়ায় তাৎক্ষণিক ওই বাড়িসহ দুটি বাড়ি লকডাউন করা হয়। এ ছাড়া ওই বাড়ির আশপাশে জনসাধারণের চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

তিনি আরও জানান, সন্দেহজনক ব্যক্তি কয়েকদিন আগে নরসিংদী শহরে ইতালিফেরত তার এক বোনের বাড়িতে বেড়াতে যান। ধারণা করা হচ্ছে, সেখান থেকে সংস্পর্শে এসে তিনি আক্রান্ত হতে পারেন। আক্রান্ত ব্যক্তি দুই শিশু কন্যা ও স্ত্রী নিয়ে পিরিন্দার টেক গ্রামে বসবাস করে আসছেন। আক্রান্ত ব্যক্তির নমুনা সংগ্রহের জন্য আইইডিসিআরে খবর পাঠানো হয়েছে। সেখান থেকে টিম এসে পরীক্ষা করার পর করোনাভাইরাস আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এ বিষয়ে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ জহিরুল আলম জানান, লকডাউনের পর ওই বাড়ির পাশে পুলিশ মোতায়েন করা হয়েছে। কেউ যেন বাড়ির আশপাশে যেতে না পারে তার ব্যবস্থা নেয়া হয়েছে। এ ছাড়া লকডাউন হওয়া বাড়িগুলোতে খাদ্যসামগ্রী সরবরাহের ব্যবস্থা করা হবে।


সর্বশেষ সংবাদ