কাল থেকে নতুন নামে অ্যাপোলো হসপিটাল

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত অ্যাপোলো হাসপাতাল। ১ এপ্রিল থেকে এ হাসপাতালটির নাম বদলে এভারকেয়ার হসপিটাল ঢাকা রাখার সিদ্ধান্ত কার্যকর হবে।

এভারকেয়ার গ্রুপের অধীনে রয়েছে ২৮টি হাসপাতালের এক বিশাল গ্লোবাল চেইন। ১ এপ্রিল থেকে রি-ব্র্যান্ডিং কার্যকর হবে। এভারকেয়ার হলো একটি সমন্বিত স্বাস্থ্যসেবা প্রদানকারী প্লাটফর্ম, যা আফ্রিকা ও এশিয়ার কয়েকটি উন্নয়নশীল দেশে অপারেট করছে। যার পোর্টফোলিওতে রয়েছে বিশ্বজুড়ে ২৮টি পাসপাতাল, ১৮টি ক্লিনিক, ৫৪টি ডায়াগনস্টিক সেন্টার ও দুটি নির্মাণাধীন হাসপাতাল।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে এভারকেয়ার ও সিডিসি গ্রুপ। এসটিএস হোল্ডিংস লিমিটেডের বিনিয়োগে, এভারকেয়ার ও সিএসডি গ্রুপের অধীনে ঢাকার অ্যাপোলো হাসপাতাল বুধবার থেকে এভারকেয়ার হসপিটাল ঢাকা নামে রি-ব্র্যান্ডিংয়ের অংশ হিসেবেই এই নাম বদল।

সংবাদ বিজ্ঞপ্তিতে এভারকেয়ার জানায়, এভারকেয়ার হসপিটাল তার বিশ্বমানের সব সুবিধা ও আয়োজনের মাধ্যমে শীর্ষমানের স্বাস্থ্যসেবা দিয়ে যেতে প্রতিশ্রুতিবদ্ধ। হাসপাতালের প্রকিউরমেন্টকে দক্ষ থেকে দক্ষতর করা এবং অপারেশন আরও উন্নত করার পাশাপাশি কার্ডিয়াক সার্ভিসেস, লিভার ট্রান্সপ্লান্টেশন এবং অনকোলজির মতো সুপার স্পেশালটি ডিপার্টমেন্টস প্রতিষ্ঠার মাধ্যমে এভারকেয়ার গ্রুপ এ হাসপাতালের ক্লিনিক্যাল সামর্থ্য আরও বাড়াতে চায়।


সর্বশেষ সংবাদ