বেনাপোলে অসহায়দের খাদ্য বিতরণ করলেন ঢাকাস্থ বেনাপোল সমিতি

  © টিডিসি ফটো

বিশ্বজুড়ে মহামারি করোনাভাইরাস আক্রান্তের ফলে বেকার হয়ে পড়া অসহায় দিনমজুর মানুষদের কথা ভেবে তাদের পাশে দাঁড়ালেন ঢাকাস্থ বেনাপোল সমিতি। বেনাপোলে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন অসহায় ও দুস্থ্যদের খাবার বিতরণ করছেন ঢাকাস্থ বেনাপোল সমিতির নেতারা। সমিতির পক্ষ থেকে বেনাপোলে ২০০ টি পরিবারের মধ্যে চাল-ডাল,তেল-লবণ, পিয়াজ ,আলু, সাবান বিতরণ করা হয়।

এ সময় ঢাকাস্থ বেনাপোল সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক একই সুরে বলেন সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। এতে দিনমজুর খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। তাদের সহায়তা দিতে এ আয়োজন। সেই সাথে যাদের সক্ষমতা আছে তাদের সবাইকে মানবিকতা নিয়ে এগিয়ে এসে গরীব মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি। এ সময় সকলকে খাদ্যসামগ্রী নিয়ে বাড়ী চলে যাওয়ার অনুরোধ করেন সমিতির নেতা ও সাধারণ সদস্যরা।

ঢাকাস্থ বেনাপোল সমিতি গঠিত হওয়ার পর থেকে বিভিন্ন কার্যক্রমে সমিতির যেমন উন্নতি হয়েছে তেমনি গরীব অসহায় মানুষের পাশে নিঃসংকোচে দাঁড়িয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন সমিতির সম্মানিত সভাপতি দেবাশীষ চক্রবর্তী,সহ-সভাপতি জামশেদ আলী খান,রেজাউল ইসলাম, মফিজুর রহমান, সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান, সহ - সাধারণ সম্পাদক জনাব এইচ এম নাসির উদ্দিন শাপলা, এস এ বেলাল তুহিন,সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন-অর-রশিদ, সহ- সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, মাহমুদুল হাসান শাহীন, অর্থ সম্পাদক এইচ এম বেলাল উদ্দিন পলাশ,দপ্তর ও তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ হযরত আলী।সাবেক সভাপতি মোঃ শফি কদর, আজীবন সদস্য মাসুদ আক্তার বাবু খান ও মোস্তাফিজ্জোহা সেলিম।

আরও উপস্থিত ছিলেন সমিতির সম্মানিত সমাজ কল্যাণ সম্পাদক নুরুল ইসলাম, প্রচার সম্পাদক কবির হোসেন, সমিতির সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক আহমেদ শাকিল, ছাত্র বিষয়ক সম্পাদক ইমরান হোসেন, নির্বাহী সদস্য মেহেদী মামুন, আল-আমিন সোহাগ,নাজিম মৃধা, সেকেন্দার আলী, এবং হিসাব ও নিরীক্ষা কমিটির সদস্য মো: আনোয়ার হোসেন,প্রধান নির্বাহী উপদেষ্টা মোঃ ইয়াহিয়া, নির্বাহী উপদেষ্টা মোঃ ফারুক হোসেন,সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ফারহান উদ্দিন মানিকসহ প্রমুখ।

 


সর্বশেষ সংবাদ