করোনা সন্দেহে ফেল গেল রাস্তায়, ভয়ে কাছে যাননি কেউ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি  © সংগৃহীত

ঢাকা থেকে রংপুর বাড়ি যাওয়ার সময় এক ব্যক্তি কাশি ও শ্বাস কষ্টে ভুগছিলেন। ট্রাকে থাকা অন্যদের করোনা সন্দেহ হওয়ায় তাকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্তান গড় নামক স্থানে রাস্তায় ফেলে রেখে যায় অন্যরা। এ সময় প্রচন্ড শ্বাস কষ্টে ভুগলেও তার কাছে আসেননি কেউ। পরে পুলিশ এসে তাকে শিবগঞ্জ উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে পাঠান।

স্থানীয়রা জানান, মহাস্তান বাসস্ট্যান্ডে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। তিনি কাশছিলেন এবং তার শ্বাসকষ্ট ছিল। লোকটি করোনা ভাইরাসে আক্রান্ত হতে পারে এমন সন্দেহে তার কাছে কেউ যাননি। সকাল সাড়ে নয়টার দিকে সেলিম উদ্দিন নামে স্থানীয় এক সাংবাদিক রাস্তার পাশে একজনকে পড়ে থাকতে দেখে প্রশাসনে খবর দেন। পরে শিবগঞ্জ থানার উপপরিদর্শক মোহাম্মদ আলীসহ তিন পুলিশ সেখানে যান। তাঁরা একজন ভ্যানচালককে ডেকে সকাল সোয়া ১০টার দিকে তাঁকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

স্থানীয় সাংবাদিক সেলিম উদ্দিন বলেন, মহাস্থান বাসস্ট্যান্ডে অনেকে ছিলেন। কিন্তু ভয়ে কেউ তাঁর কাছে যাননি। বিষয়টি পুলিশকে জানানো হলে তাঁরা ঘটনাস্থলে এসে নিজেরা হাত লাগাননি। একটা ভ্যান ডেকে ওই ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন।

শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা দেলোয়ার হোসেন গণমাধ্যমকে বলেন, ওই ব্যক্তির বাড়ি রংপুর শহরে। প্রাথমিক উপসর্গ দেখে মনে হয়েছে, তিনি করোনাভাইরাসে আক্রান্ত নন। আগে থেকেই তাঁর অ্যাজমা ও বক্ষব্যাধির সমস্যা ছিল। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাঁকে অ্যাম্বুলেন্সে করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


সর্বশেষ সংবাদ