বগুড়ায় অসহায়দের মাস্ক দিল ছাত্র অধিকার পরিষদ

  © টিডিসি ফটো

করোনা ভাইরাস প্রতিরোধে বগুড়ায় অসহায় ও সমাজের পিছিয়ে পড়া মানুষদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে ছাত্র অধিকার পরিষদ বগুড়া শাখা।

গতকাল শুক্রবার শহরের সাতমাথা, কাঠালতলা ও থানার মোড় এলাকার খেটে খাওয়া মানুষের হাতে মাস্ক তুলে দেয় সংগঠনটির নেতাকর্মীরা। মাস্ক বিতরণের সময় তারা সচেতনতামূলক পরামর্শও দেন।

এ বিষয়ে বগুড়া ছাত্র অধিকার পরিষদ বগুড়া জেলা কমিটির আহ্বায়ক রাকিবুল জানান, কেন্দ্র থেকে আমাদেরকে আদেশ দেওয়া হয়েছে, করোনা বিষয়ে মানুষকে সর্বোচ্চ সচেতন করার জন্য। তাই আমরা সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছি এবং তাদের সচেতন করেছি।

এ বিষয়ে ছাত্র অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক মোহাম্মদ তারেক বলেন, এটি কোন সাধারণ মহামারী নয়, মানুষগুলো আক্রান্ত হচ্ছে আর মারা যাচ্ছে। প্রথম দিকে ভেবেছিলাম খুব কম মারা যাচ্ছে, কিন্তু এখন পরিস্থিতি ভিন্ন। বিশ্ব স্বাস্থ্য সংস্থা হতে প্রচুর পরিমাণে পরীক্ষার উপরে জোর দিতে বলা হয়েছে। করোনা থেকে বাঁচতে সকলকে সচেতন থাকতে হবে। আমরা মানুষকে বোঝানোর চেষ্টা করছি, আপনারা জনসমাগম করবেন না সামাজিক দূরত্ব মেনে চলুন। জানিনা কতটা পারবো। তবে আমাদের চেষ্টা আমরা করছি, করে যাবো।


সর্বশেষ সংবাদ