জয়পুরহাট শহরজুড়ে জীবাণুনাশক ছিটালো ছাত্রলীগ নেতা

  © টিডিসি ফটো

মহামারী করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি কমাতে শহরের বিভিন্ন এলাকায় গত ৩ দিন ধরে জীবানুনাশক ছিটিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন জয়পুরহাট জেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক জাহিদ হাসান পল্লব।

ছাত্রলীগ নেতা পল্লব তার ব্যাক্তিগত উদ্যোগে নিজ এলাকার বেশ কিছু যুবকদের সঙ্গে নিয়ে শহরের পাড়া-মহল্লা ও রাস্তা ঘাটে নিজেরাই জীবাণুনাশক ছেটাতে নেমে পড়েন।

তাঁর ব্যাতিক্রম এই উদ্যোগে শহরের জনসাধারণ তাকে ধন্যবাদ জানিয়ে বলেন, জয়পুরহাট জেলা ছাত্রলীগ নেতা জাহিদ হাসান পল্লব যে উদ্যোগ নিয়েছেন তা সত্যিই অনেক প্রশংসনীয়। দেশকে বাঁচাতে তরুণদের এমনই উদ্যোগ নেওয়া উচিত।

এদিকে ছাত্রলীগ নেতা পল্লবকে তাঁর এই কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে বলেন, আমি নিজে শহরের বিভিন্ন এলাকায় জীবানুনাশক ছিটিয়েছি। আমি ইচ্ছে করলে দিনমজুরদের দিয়েও এই কাজটি করাতে পারতাম তবে আমি তা না করে নিজেই করেছি। কারণ আমি চাই, ছাত্রলীগ কর্মীরা অন্যদের আশায় বসে না থেকে সাধারণ মানুষদের জন্য কাজ করে। আমার এই নিজ উদ্দ্যোগের কাজটি দেখে উৎসাহিত হন।

তিনি আরো বলেন, আমি নিজেকে হাইলাইট করার জন্য এই কাজটি করিনি। দেশের এই মহা-সংকটে নিজের জায়গা থেকে একটা ভালো কাজের উদ্যোগ নিয়ে কাজ টা সম্পূর্ণ করাটাকেই অনেক স্বা”ছন্দ্যবোধ বলে মনে করেন ছাত্রলীগের এই নেতা।

 


সর্বশেষ সংবাদ