নিসআর উদ্যোগে ‘সড়কে নিরাপত্তা বিষয়ক সেমিনার’

  © টিডিসি ফটো

২০১৮ সালের নিরাপদ সড়ক আন্দোলনকারী শিক্ষার্থীদের সম্মিলিত প্ল্যাটফর্ম নিরাপদ সড়ক আন্দোলন (নিসআ) উদ্যোগে সড়কে নিরাপত্তা শীর্ষক জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় রাজধানীর আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজে এ সেমিনারের আয়োজন করা হয়।

শতাধিক শিক্ষার্থীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে পরিচালিত এ সেমিনারে নিসআ’র সদস্যরা শিক্ষার্থীদের মাঝে সড়কে নিরাপত্তা জন্য করনীয় বিষয়বস্তু তুলে ধরেন।

সংগঠনটির যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ মেহেদি দীপ্ত জানান, দিনদিন সড়কে মৃত্যুর হার বেড়েই চলেছে। আমরা নিজেদের মধ্যে পরিবর্তন না আনলে সড়ক নিরাপদ হবে না। তাই আমরা এই ধরনের কার্যক্রম হাতে নিয়েছি এবং আপনাদের সহযোগিতা চাচ্ছি।

তাসনিয়া নেহরিন বলেন, নিরাপদ সড়ক বাস্তবায়নের জন্য তারা নিরলসভাবে শিক্ষার্থীদের সাথে নিয়ে কাজ করে যেতে চান।

সেমিনারের সমাপনী বক্তব্যে আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ক্যাপ্টেন মো. হুমায়ুন কবির বলেন, আমাদের অল্প কয়েকজনের মাধ্যমে নিরাপদ সড়ক বাস্তবায়ন করা সম্ভব নয়, এতে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা প্রয়োজন।

সেমিনারে শতাধিক শিক্ষার্থী অংশ নেন

সেমিনারে উপস্থিত ছিলেন সংগঠনটি কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক ইনজামুল হক, তাসনিয়া নেহরিন, আব্দুল্লাহ মেহেদি দীপ্ত, ইমামুল হাসান রাবির, মনির হোসেন প্রমুখ শিক্ষার্থীবৃন্দ।


সর্বশেষ সংবাদ