অটোরিকশায় বাসের ধাক্কা, প্রাণ গেলো ছাত্রদলের ৪ নেতার

  © সংগৃহীত

ময়মনসিংহের হালুয়াঘাটে বাসের ধাক্কায় ব্যাটারিচালিত একটি অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন। নিহতেরা সবাই ইউনিয়ন পর্যায়ের ছাত্রদল নেতা। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে ধারাবাজার এলাকার রঘুনাথপুরে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন—বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল হালুয়াঘাট উপজেলা শাখার অধীনস্থ বিলডোরা ইউনিয়ন শাখার সদস্য সাকিবুল হাসান, আরিফুল ইসলাম, মিজানুল ইসলাম এবং নড়াইল ইউনিয়ন শাখার সদস্য সজীব মিয়া।

হালুয়াঘাট থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বলেন, শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে ধারাবাজার এলাকার রঘুনাথপুরে ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। আহত হন ৬ জন। তাদের উদ্ধার করে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে সাকিব ও মিজানের মৃত্যু হয়। নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ঘাতক বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান ওসি বিপ্লব কুমার।

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন রিপন বলেন, মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় ছাত্রদলের ৪ জন মারা গেছেন। এছাড়া আরও একজন গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় ছাত্রদল গভীরভাবে শোকাহত।


সর্বশেষ সংবাদ