মন্ত্রিসভায় বড় পরিবর্তন হতে পারে: ওবায়দুল কাদের

  © ফাইল ফটো

মন্ত্রিসভায় আরও পরে বড় পরিবর্তন হতে পারে জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছে, নতুন করে কোনো পরিবর্তন বা সম্প্রসারণ এই মুহূর্তে হবে না।

রোববার (১৬ ফেব্রুয়ারি) সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। সস্প্রতি মন্ত্রিসভায় রদবদল হয়েছে স্বল্পপরিসরে।

সামনে আর কোনো রদবদল হবে কিনা জানতে চাইলে মন্ত্রী বলেন, মন্ত্রিসভা রদবদলের মধ্য দিয়ে যাচ্ছে। সম্প্রতি রদবদল হয়েছে। তাই খুব তাড়াতাড়ি আর পরিবর্তন হওয়ার সম্ভাবনা খুব কম।

তিনি বলেন, যেহেতু রদবদলটা এ মুহূর্তে হয়েছে পারফরম্যান্স বা গতির জন্য। সেখানে নতুন করে মেজর কোনো পরিবর্তন বা সম্প্রসারণ এই মুহূর্তে হবে না। এটা হয়তো আরও পরে হতে পারে।

তিনি আরও বলেন, ‘কাজের গতির জন্য সম্প্রসারণটা হচ্ছে। হয়তো আমি যে স্থানে আছি প্রধানমন্ত্রী মনে করছেন অন্য আরেকটা স্থানে দিলে পারফরম্যান্সটা আরও ভালো হবে। এটা প্রধানমন্ত্রীর এখতিয়ার।’

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রীর ডিমোশন হলো কিনা জানতে চাইলে তিনি বলেন, এটা ডিমোশন প্রমোশনের বিষয় না। মন্ত্রী মন্ত্রীই, মন্ত্রণালয় মন্ত্রণালয়ই। গৃহায়ণ মন্ত্রী তিনি যে মন্ত্রণালয়টা পেয়েছেন সেটাতো গুরুত্বপূর্ণ।

মন্ত্রী বলেন, মাছের আয়ের ক্ষেত্রে আমাদের পজিশন অনেক হাই। সেদিক থেকে বিচার করলে এই মন্ত্রণালয়কে খাটো করে দেখা যায় না।


মন্তব্য

সর্বশেষ সংবাদ