এতিমদের খাতা তৈরি করতে ‘বিদ্যানন্দকে’ পোস্টার দিলেন ইশরাক

  © সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনী প্রচারণার অব্যবহৃত সব পোস্টার বিদ্যানন্দ ফাউন্ডেশনকে হস্তান্তর করেছেন এই আসনের বিএনপি মনোনীত পরাজিত প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে পোস্টার হস্তান্তরের একটি ছবি শেয়ার করে বিষয়টি নিজেই জানিয়েছেন অভিবক্ত ঢাকার প্রয়াত সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক।

ছবি শেয়ার করে তার ক্যাপশনে ইশরাক লিখেছেন ‘‘অব্যবহৃত সমস্ত পোস্টার বিদ্যানন্দ ফাউন্ডেশন এর কাছে হস্তান্তর করলাম। তারা কাগজ দিয়ে দরিদ্র ও পথ শিশুদের জন্য বই তৈরি করবে’’।

এদিকে ইশরাকের এমন কাজে সামাজিক যোগাযোগের মাধ্যমে ইশরাকের ভক্তরা তাকে প্রশংসায় ভাসাচ্ছেন। আকতারুজ্জামান জীবন নামে একজন পোস্টে কমেন্ট করে লিখেছেন, ‘বড় ভাই আপনার আদর্শের কোন কিছুতেই তুলনা আর করতে পারছি না, আমরা চাই আপনার মত একজন যোগ্য রাজনীতিবিদ, আশাকরি আপনার বাবার রেখে যাওয়া স্বপ্নগুলো পূরণ করবেন ইনশাল্লাহ’।

অর্পা ইসলাম লিখেছেন, ‘মাশাআল্লাহ্ ভাই আমার খুব সুন্দর কাজ এবং অতি উওম সিদ্ধান্ত, বার বার বলতে ইচ্ছা করে ইশরাক হোসেন হেরে যায়নি জনগণের ভালবাসার পরিপূর্ণ বিজয় তুমি ইশরাক ভাই তোমার জন্য অফুরন্ত ভালবাসা দোয়া এবং শুভ কামনা রইল সবসময়ই, আল্লাহ্ যেন হেফাজতে রাখে সুস্থ রাখে এই দোয়া করি’।

মো. হোসাইন লিখেছেন, ‘মাশাআল্লাহ খুবই ভালো উদ্যোগ যা আমাদের মতো সাধারণ মানুষের চিন্তা চেতনার বাহিরে ধন্যবাদ জানাই আপনাকে আর বিশ্বাস করি ছোট ছোট বালুকণা বিন্দু বিন্দু জল গড়ে তোলে মহাদেশ সাগর অতল ইনশাআল্লাহ্ আপনি পারবেন সেই প্রতিভা আছে আপনার মধ্যে দলের সাথে লেগে থাকুন ফল একদিন আসবেই’।

আমিনুল ইসলাম সবুজ লিখেছেন, ‘অব্যবহৃত সমস্ত পোস্টার বিদ্যানন্দ ফাউন্ডেশন এর কাছে হস্তান্তর করলেন জনতার মনসতান্ত্রিক রায়ে ঢাকা দক্ষিণের নির্বাচিত মেয়র জনতার ইঞ্জিনিয়ার জনাব ইশরাক হোসেন ভাই, তারা কাগজ দিয়ে দরিদ্র ও পথ শিশুদের জন্য বই তৈরি করবে। আপনাকে হাজার স্যালুট’।


সর্বশেষ সংবাদ