তথ্যমন্ত্রীর নেতৃত্বে চলচ্চিত্র লীগের আনন্দ র‌্যালি

  © টিডিসি ফটো

‘ভরাডুবি বুঝতে পেরে বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে’ বলেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। আজ বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন-বিএফডিসিতে মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ চলচ্চিত্র লীগ আয়োজিত আনন্দ র‌্যালি উদ্বোধনকালে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন ক’দিন পরে। তারা (বিএনপি) বুঝতে পেরেছে যে সিটি কর্পোরেশন নির্বাচনে তাদের ভরাডুবি হতে যাচ্ছে। এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য এবং এই নির্বাচনকে ঘিরে হাঙ্গামা করার জন্য তারা নানাধরণের ষড়যন্ত্র আঁকছে। তাদের যে পেট্রোল বোমাবাহিনী, তাদেরকে তারা আনছে এবং সক্রিয় করছে। সবাইকে এইজন্য সতর্ক দৃষ্টি রাখতে হবে, যাতে করে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে।

নির্বাচন সুষ্ঠু হবে কি না-এ প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সুষ্ঠু নির্বাচন হবে, যদি বিএনপি নির্বাচনী পরিবেশকে বিঘ্নিত না করে। আপনারা জানেন, পুরান ঢাকায় তারা কি করেছে। তারা অনুধাবন করতে পারছে যে, জনগণ তাদের সাথে নাই। সুতরাং তাদের অপচেষ্টা হচ্ছে নির্বাচনী পরিবেশটাকে বিঘ্নিত করে নির্বাচনটাকে প্রশ্নবিদ্ধ করা।

তথ্যমন্ত্রী এসময় চলচ্চিত্র লীগকে ধন্যবাদ জানিয়ে বলেন, চলচ্চিত্র অঙ্গণে যারা আজকে প্রতিকূল আবহাওয়া সত্ত্বেও মুজিববর্ষ আগমনকে সম্ভাষণ জানিয়ে আজকের এই র‌্যালিতে এসেছেন, আমি তাদের সবাইকে ধন্যবাদ জানাই। আপনারা জানেন যে, মুজিববর্ষ ক্ষণগণনা শুরু হয়েছে। আর কয়েকদিন পরেই ১৭ মার্চ যেদিন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মগ্রহণ করেছিলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে তাঁর হাত ধরেই বাংলাদেশে চলচ্চিত্র যাত্রা শুরু হয়েছিল।

চলচ্চিত্র লীগের আনন্দ র‌্যালিতে বিশিষ্ট শিল্পী ও সংস্কৃতিজন সৈয়দ হাসান ইমাম, চিত্রনায়ক আলমগীর, চলচ্চিত্র লীগের সভাপতি মীর্জা আবদুল খালেক, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চিত্রনায়িকা মৌসুমীসহ বিশিষ্ট চলচ্চিত্রব্যক্তিত্ববর্গ অংশ নেন।


সর্বশেষ সংবাদ