আর কখনও হেলিকপ্টারে চড়বেন না সাকিব

  © ফাইল ফটো

আর কখনও হেলিকপ্টারে চড়বেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্রে হে‌লিকপ্টার দুর্ঘটনায় কিংবদন্তি বাস্কেটবল তারকা কোবি ব্রায়ান্ট মারা যাওয়ায় এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

আগামী শুক্রবার (৩১ জানুয়ারী) বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত কোয়ালিটি অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও সানোয়ারা ইসলাম কোয়ালিটি স্টেডিয়াম উদ্বোধন উপলক্ষ্যে  চট্টগ্রাম যাবেন সাকিব।

জানা গেছে, সে লক্ষ্যে তাকে ঢাকা থেকে যাওয়া-আসা করার জন্য দেড় লাখ টাকা খরচ করে হেলিকপ্টারও ভাড়া করা হয়। কিন্তু তিনি জানিয়ে দিয়েছেন, আর কখনও হেলিকপ্টারে চড়বেন না। আজীবন হেলিকপ্টারে চড়া মানা তার।

চট্টগ্রা‌মে আয়েজকদের বুধবার মোবাইলে সাকিব জানান, ‘আমেরিকায় হে‌লিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা কোবি ব্রায়ান্ট মারা গে‌ছে। এখন থেকে আজীবন হে‌লিকপ্টা‌রে চড়া মানা আমার। বিমানে টি‌কিট পাঠান, সকালে গিয়ে সন্ধ্যায় চলে আসবো।’

কোয়ালিটি অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করেছে কোয়ালিটি স্কুল অব ক্রিকেট। এর পরিচালনার দায়িত্বে রয়েছেন সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির বড় ছেলে শিল্পপতি মুজিবুর রহমান।

প্রসঙ্গত, গত রোববার যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় দেশটির কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড় কোবি ব্রায়ান্ট হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হন। তার ১৩ বছর বয়সী কন্যা জিয়ানাসহ মোট ৯ জন ওই দুর্ঘটনায় নিহত হন।


সর্বশেষ সংবাদ