অপহরণের ৮ দিনের মাথায় বাবা-মেয়ের মধুর পুনর্মিলন

বাবা-মেয়ের সঙ্গে উদ্ধারকারী র‌্যাব-৯
বাবা-মেয়ের সঙ্গে উদ্ধারকারী র‌্যাব-৯

‘অপহরণের ৮ দিনের মাথায় বাবা-মেয়ের মধুর পুনর্মিলন। জীবনের ঊষালগ্নে তার সাথে ঘটে যাওয়া জঘন্যতম এই নিষ্ঠুরতার কথা বিস্মৃত হয়ে মেয়েটি যেন দ্রুতই স্বাভাবিক জীবন ধারায় ফিরে আসতে পারে- মহা বিশ্বব্রহ্মাণ্ডের মহান অধিপতি, পরম করুণাময়ের কাছে আমার এই একটাই আরজ’— কথাগুলো লিখে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শনিবার একটি স্ট্যাটাস দিয়েছেন র‌্যাব-৯–এর অপারেশন অফিসার আনোয়ার হোসেন।

এর আগে কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে সুনামগঞ্জের জগন্নাথপুরে নিজ বাড়ি থেকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার ভোরে উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের মহিষাকোনা গ্রামের ওই বাড়ি থেকে কিশোরীকেও উদ্ধার করা হয়। শুক্রবার রাতে এ দুজনকে সিলেট র‌্যাব কার্যালয় থেকে নীলফামারী পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গ্রেপ্তার ব্যক্তির নাম জুবায়ের আহমদ (৪২)। ওই কিশোরীর (১৫) বাড়ি নীলফামারী জেলায়। ৯ জানুয়ারি মুঠোফোনে পরিচয়ের সূত্র ধরে জুবায়ের তাকে অপহরণ করেন বলে কিশোরীর বাবা মামলায় উল্লেখ করেন। ১০ জানুয়ারি ওই মামলা হয়। জুবায়ের মাইক্রোবাসচালক।

অভিযুক্ত ধর্ষক জুবায়ের আহমদ (৪২)

আনোয়ার হোসেন গণমাধ্যমকে বলেন, মুঠোফোনের পরিচয়ের সূত্র ধরে ৯ জানুয়ারি নিজ এলাকা থেকে ওই কিশোরীকে অপহরণ করে প্রথমে সিলেটে আনেন জুবায়ের। পরদিন ১০ জানুয়ারি সিলেটের শাহপরান থানার এক জায়গায় তাকে ধর্ষণ করা হয়। এর পরদিন থেকে কিশোরীকে জগন্নাথপুরের মহিষাকোনা গ্রামে রেখে একাধিকবার ধর্ষণ করেন অভিযুক্ত ব্যক্তি।


সর্বশেষ সংবাদ