তাবিথ আউয়ালের প্রচারণায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকরা

তাবিথ আউয়ালের প্রচারণায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা
তাবিথ আউয়ালের প্রচারণায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা

মিছিল, সভা আর দ্বারে দ্বারে ভোট চাওয়ার মধ্য দিয়ে জমে উঠেছে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন। প্রার্থী ও নেতাকর্মী তো বটেই, তাতে যোগ দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা। অন্যান্য দিনের মত প্রচারণার ৮ম দিন শুক্রবারেও এই চিত্র চোখে পড়েছে। এদিন রাজধানীর শ্যামলী-মোহাম্মদপুর এলাকায় বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে গণসংযোগ করেন বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী তাবিথ আউয়াল। 

এ সময় গণসংযোগে অংশ নেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, বিএনপির সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিবসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে ছুটির দিন থাকায় গতকাল দিনভর তাবিথ আউয়ালের প্রচার-প্রচারণায় সাধারণ মানুষের উপস্থিতি ছিল লক্ষ করার মতো। এদিন ঢাবি অধ্যাপকরাও ভোটারদের হাতে লিফলেট তুলে সব বয়সী মানুষের কাছে ভোট চান। তারা বলেন, সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের বিজয় অনিবার্য। কেউ বিজয় আটকাতে পারবে না।

এদিন গণমাধ্যমে আলাপকালে তাবিথ আউয়াল বলেন, আমরা জনগণের অধিকার আদায়ের লড়াইয়ে নেমেছি। যথেষ্ট সাড়া পাচ্ছি। অনেক প্রতিক‚লতার মধ্যেও সাধারণ মানুষ ছুটে আসছেন, আমাদের আশ্বস্ত করছেন, সাহস দিচ্ছেন। এভাবেই ৩০ জানুয়ারি পর্যন্ত সবাইকে মাঠে থাকতে হবে। অধিকার আদায়ের এই লড়াইয়ে সবাইকে শরিক হতে হবে। কোনোভাবেই মাঠ থেকে সরে যাব না।


সর্বশেষ সংবাদ