ওবায়দুল কাদেরকে তিন প্রশ্ন আসিফ নজরুলের

ওবায়দুল কাদের ও আসিফ নজরুল
ওবায়দুল কাদের ও আসিফ নজরুল  © ফাইল ফটো

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দামি ঘড়ি সংগ্রহ কেন রাষ্ট্রীয় তোশাখানায় জমা হলো না তা নিয়ে প্রশ্ন তুলেছে টিআইবি। সংগঠনটি বলছে, এসব সামগ্রী কেন যথানিয়মে ও যথাসময়ে রাষ্ট্রীয় তোশাখানায় জমা দেওয়া হলো না, তা দেশবাসীকে জানানো প্রয়োজন। মন্ত্রীর ঘড়ি সংগ্রহ কী একটি বিচ্ছিন্ন ঘটনা, না কী ব্যাপকতর ও গভীরতর বিস্তৃতির লক্ষণ মাত্র তা দেশবাসীকে জানানোর আহ্বানও জানিয়েছে টিআইবি।

শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে টিআইবির টিআইবির নির্বাহী পরিচালক ইফতেখারুজ্জামান এ কথা বলেন।  ইফতেখারুজ্জামান বলেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদকের দামি ঘড়ি সংগ্রহের বিষয়ে দেওয়া ব্যাখ্যাকে প্রশ্নবিদ্ধ ও অপর্যাপ্ত।

এদিকে বিষয়টি নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আসিফ নজরুল। ‘ওবায়েদুল কাদেরকে তিনটি প্রশ্ন’ শিরোনামে তিনি বলেছেন, ‘জনাব ওবায়েদুল কাদের বলেছেন তাকে ভালোবেসে মানুষ ৩০/৪০ লাখ টাকা দামের ঘড়ি দিয়েছেন। জানতে ইচ্ছে করে ভালবাসার এ মানুষরা কারা?

সন্দেহজনক কোন উপহার পেলে তা গ্রহন করতে হবে এমন কোন কথা নেই। ওবায়েদুল কাদের, নিজের বৈধ উপার্জনের সাথে পুরোপুরি সঙ্গতিবিহীন এসব উপহার গ্রহন করা ও পরিধান করা আপনার ঠিক হয়েছে কি?

শেষ প্রশ্ন। ভালাবাসার জিনিষ গ্রহনে কোন সমস্যা না থাকলে এ সংবাদ প্রকাশেও সমস্যা থাকার কথা না। তাহলে সংবাদটি প্রকাশ করা নেত্র নিউজের সম্প্রচার বন্ধ করে দেয়া হয়েছিল কেন? সংবাদটি গোপন রাখার চেষ্টা হয়েছিল কেন?


সর্বশেষ সংবাদ