বিজয় দিবসে দেশবাসীকে নোয়াখালী বিভাগ আন্দোলনের শুভেচ্ছা

  © টিডিসি ফটো

মহান বিজয় দিবস উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর ও পার্শ্ববর্তী জেলাগুলো নিয়ে বিভাগ বাস্তবায়নের দাবিতে দীর্ঘ কয়েক বছর ধরে আন্দোলনরত তরুণ-যুবকদের সংগঠন ‘নোয়াখালী বিভাগ আন্দোলন’।

রোববার (১৫ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বাণীতে সংগঠনের আহবায়ক মোহাম্মদ ঈমাম হোসেইন ও সদস্য সচিব এস আরেফিন জোবায়ের এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বাণীতে ‘নোয়াখালী বিভাগ আন্দোলন’-এর নেতৃবৃন্দ বলেন, মহান মুক্তিযুদ্ধ আমাদের জাতীয় জীবনে এক গৌরবময় অধ্যায়। তাই মহান বিজয় দিবস প্রতিটি বৃহত্তর নোয়াখালীসহ দেশবাসীর জন্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ। তারা বলেন, দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধে লাখো শহীদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত এ স্বাধীন বাংলাদেশ আমাদের অহঙ্কার। পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের বীরোচিত যুদ্ধ আমাদের এগিয়ে চলতে আজীবন অনুপ্রেরণা যোগাবে। মুক্তিযুদ্ধের চেতনা আমাদের দেশকে আরও উন্নত ও সম্বৃদ্ধ করতে শক্তি যোগায়।

বিজয় দিবস উপলক্ষে দেওয়া বাণীতে স্বাধীনতা যুদ্ধের স্থপতি নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল নেতৃবৃন্দকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করেন ‘নোয়াখালী বিভাগ আন্দোলন’-এর নেতৃদ্বয়।

এছাড়া মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারী শহীদদের আত্মার মাগফেরাত ও মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন। মুক্তিযুদ্ধ ও বিজয় দিবসের চেতনায় দেশের দক্ষিণ-পূর্ব উপকূলে নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর ও পার্শ্ববর্তী জেলাগুলোর সমন্বয়ে একটি প্রশাসনিক বিভাগ গঠনের মাধ্যমে সুখি, সমৃদ্ধশালী নতুন বাংলাদেশ গড়তে সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান ‘নোয়াখালী বিভাগ আন্দোলন’-এর নেতৃবৃন্দ।


সর্বশেষ সংবাদ