দুপুর ২ টায় ওসি মোয়াজ্জেমের মামলার রায়

ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির বক্তব্য ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে দায়েরকৃত মামলার রায় আজ বৃহস্পতিবার দুপুর ২ টায় ঘোষণা করবেন আদালত।

রায় উপলক্ষে আজ (বৃহস্পতিবার) সকাল ৯টার দিকে ওসি মোয়াজ্জেম হোসেনকে কাশিমপুর কারাগার থেকে প্রিজনভ্যানে করে ঢাকা মহানগর আদালতে হাজির করে পুলিশ। পরে তাকে মহানগর আদালতের হাজতখানায় রাখা হয়। দুপুর ২টার দিকে তাকে সাইবার ট্রাইব্যুনাল আদালতে উঠানো হবে।

মহানগর হাজত খানার ওসি মঈনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে করা মামলার রায় দুপুর ২ টার দিকে ঘোষণা করা হবে। তখন সাইবার ট্রাইব্যুনাল আদালতে তাকে উঠানো হবে।

সাইবার ট্রাইব্যুনালের রাষ্ট্রপক্ষের আইনজীবী নজরুল ইসলাম শামীম বলেন, ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে করা মামলার রায় আজ দুপুর ২ টার দিকে ঘোষণা করবেন বিচারক। এটা বাংলাদেশের ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার প্রথম রায়। রায়ে ওসি মোয়াজ্জেমের সর্বোচ্চ শাস্তি চাই।

ওসি মোয়াজ্জেমের আইনজীবী ফারুক আহম্মেদ বলেন, আমরা সরল বিশ্বাসে মামলার প্রমাণের জন্য ডিভিও করেছি। সাক্ষীদের জেরা ও যুক্তি উপস্থাপনে তা আমরা প্রমাণ করতে পেরেছি। আশা করি ওসি মোয়াজ্জেম খালাস পাবেন।

 


সর্বশেষ সংবাদ