অপপ্রচারকারীদের ‘কাইটা-ছিড়া’ লবণ দেয়ার ব্যবস্থা আছে: শিল্পমন্ত্রী (ভিডিও)

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন  © টিডিসি ফটো

লবণ নিয়ে যারা অপপ্রচার করছেন তাদের ‘কাইটা-ছিড়া’ লবণ লাগায়ে দেয়ার ব্যবস্থা রয়েছে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। আজ বুধবার রাজধানীর হোটেল র‌্যাডিসন ব্লুতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

শিল্পমন্ত্রী বলেন, এই মুহূর্তে দেশে লবণের কোন সংকট নেই। আগামী ছয় মাসের জন্য দেশে পর্যাপ্ত লবণ মজুদ আছে। লবণের এই সংকট কৃত্রিম উপায়ে সৃষ্টি করা হয়েছে। আমরা সবাই একত্রিতভাবে এই অপপ্রচার রোধ করতে কাজ করছি। বিসিক থেকে শুরু করে শিল্প মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয়, ভোক্তা অধিকার সংরক্ষণ পরিষদ সবাই এই বিষয়টি নিয়ে কাজ করছে।

নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, লবণ উৎপাদনের নতুন সিজন শুরু হয়ে গেছে। তাই আমাদের মজুদ আরো বাড়বে। দেশে লবণের মাসিক যে চাহিদা রয়েছে তার দ্বিগুণ লবণ আমাদের মজুদ  রয়েছে। তবে কোথাও কোথাও সরবরাহ জনিত সমস্যা হতে পারে। আমরা সেটি মোকাবেলায় তাৎক্ষনিক ব্যবস্থা নিচ্ছি।

এসময় তিনি আরও বলেন, সরকারকে বিব্রত করার জন্য একটি চক্র নানান অপপ্রচার চালাচ্ছে। আমাদের উন্নয়ন কাজে বাধা দেয়ার জন্য তাদের এই অপপ্রচার।

অপপ্রচারকারীদের কোন ছাড় দেয়া হবে না জানিয়ে তিনি বলেন, যারা অপপ্রচার করছে তাদের কয়েকজনকে ইতিমধ্যেই আটক করা হয়েছে। এছাড়া অপপ্রচারকারীদের উদ্দেশ্য তিনি বলেন, ছোট ছেলে-মেয়েরা যেমন বলে ‘কাইটা-ছিড়া’ লবণ লাগায়ে দিবো। ওই লবণও আমাদের কাছে আছে।

 

 


মন্তব্য

সর্বশেষ সংবাদ