মক্কায় সাকিব, ছবিতে মাতল ভক্তরা

পবিত্র ওমরাহ পালনে সৌদি আরবে আছেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করে এই ক্রিকেট তারকা। সেখান থেকেই একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন তিনি।

মাত্র ৪ ঘন্টা আগে পোস্ট করা ছবিতে প্রায় দুই লাখ লাইক পড়েছে। কমেন্টস রয়েছে প্রায় ১০ হাজার। ফাহাদ আল হাসান নামে একজন লিখেছেন, অসাধারণ লাগছে! এমন অসাধারণভাবেই যেন ফিরে আসতে পারো ফের ব্যাট বলের ভুবনে।’ দীপুর বক্তব্য, আলহামদুলিল্লাহ। সময়টুকু আল্লাহর রাস্তায় ব্যায় করছেন! ইনশাআল্লাহ ফলস্বরুপ মহান আল্লাহ তায়ালা আপনার জন্য ভালোকিছুই রেখেছেন। মহান আল্লাহ তায়ালা আপনাকে ও আপনার ৫ম বারের মতো ওমরাহকে কবুল ও মঞ্জুর করুক- আমিন।

শাহীন মোশতাক লিখেছেন, আত্মশুদ্ধির জন্যে, বারংবার। আশা করি, তিনি আগের থেকেও শক্তিশালী আত্মা, শরীর আর মন নিয়ে ক্রিকেটে ফিরবেন।’

প্রসঙ্গত, ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) না জানানোয় এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে ক্রিকেটের বাইরে থাকলেও রাজধানীর অভিজাত এলাকায় খেলে বেড়িয়েছেন ফুটবল। এর বাইরে পেয়েছেন দেশের ক্রীড়াবিদদের মধ্যে সর্বোচ্চ করদাতার সম্মানসূচক পুরষ্কারও।


সর্বশেষ সংবাদ