ছেলেবেলার খেলার মাঠে গাছ লাগালেন সংস্কৃতি প্রতিমন্ত্রী

  © সংগৃহীত

ছেলেবেলার খেলার মাঠে গাছ লাগিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি। দীর্ঘ ৬০ বছর পর দিনাজপুরের শহরের যে বাড়িতে জন্মগ্রহণ করেছিলেন সে বাড়ি পরিদর্শন করেছেন তিনি। এসময় ছেলেবেলার কথা স্মৃতিচারণ করে কিছু সময় কাটিয়ে খেলার মাঠে বটবৃক্ষের চারারোপন করেন।

মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় শহরের ক্ষেত্রিপাড়ার যে বাড়িতে তিনি জন্মগ্রহণ করেন সেই বাড়ি পরিদর্শনে যান। সেখানে কিছু সময় কাটান এবং বাসায় বসবাসরত ও স্থানীয়দের সঙ্গে স্মৃতিচারণ করেন।

সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেন, নিজ জন্মস্থানের এই মাটিতে এসে আমি আবেগে আপ্লুত হয়ে পড়েছি। অল্প কিছু সময়ের অবস্থানেই জন্মস্থানের মানুষের কাছ থেকে যে আতিথিয়েতা পেয়েছি তাতে আমি সম্মানিত বোধ করছি। জন্মস্থানের নাড়ির টানে ও আজ যে বটবৃক্ষের চারাটি রোপন করলাম এই বটবৃক্ষ ও নাড়ির টানে আমি দিনাজপুরে বার বার আসার চেষ্টা করবো।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. ইমদাদ সরকার, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও রেনেসাঁ ক্লাবের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, শহর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু প্রমুখ।


সর্বশেষ সংবাদ