মাশরাফির বাবা হাসপাতালে

  © সংগৃহীত

জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্তজা স্বপনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, শুক্রবার রাত ১০টার দিকে চিকিৎসার জন্য তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় হঠাৎ করে বুকে ব্যথা অনুভূত হচ্ছিল গোলাম মোর্তজা স্বপনের। নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মশিউর রহমান বাবুর নেতৃত্বে কয়েকজন চিকিৎসক প্রাথমিকভাবে চিকিৎসা সেবা প্রদান করেন।

মাশরাফীর ঘনিষ্ঠ বন্ধু জেলা আওয়ামী লীগের সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সৌমেন চন্দ্র বসু জানান, মাশরাফীর বাবা শুক্রবার আনুমানিক বিকাল ৪টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হয় এবং প্রয়োজনীয় কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হয়।

পরে আবারও অসুস্থ হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য পারিবারিক সিদ্ধান্তে অ্যাম্বুলেন্সে করে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সি.এম.এইচ) নেয়া হয়েছে। বর্তমানে তিনি সিসিইউতে চিকিৎসাধীন আছেন। এখনো তার অসুস্থতার প্রকৃত কারণ জানা যায়নি।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও ) মশিয়ার রহমান বাবু জানান, গোলাম মোর্তজা স্বপন বুকের ডান পাশের নিচের দিকে ব্যথা অনুভব করছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাশল পুল জাতীয় কারণে এই ব্যথা অনুভব হতে পারে। ভালোভাবে পরীক্ষা নিরীক্ষার জন্য তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


মন্তব্য

সর্বশেষ সংবাদ