ব্রেইন টিউমারে আক্রান্ত ক্রিকেটার রুবেলের পাশে ক্রীড়া প্রতিমন্ত্রী

  © সংগৃহীত

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে গেল ১৯ মার্চ ব্রেইন টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের অস্ত্রোপচার হয়। ব্যয়বহুল চিকিৎসা ব্যায় মেটাতে তার পাশে দাঁড়ালেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। মোশাররফ রুবেলকে দিলেন আর্থিক সহযোগিতা। একই সঙ্গে সাহস দিলেন এবং কঠিন বিপদে ধৈয্য ধারণ করার পরামর্শ দিলেন।

রোববার জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) সম্মেলনে কক্ষে মোশাররফ হোসেন রুবেলের হাতে দুই লক্ষ টাকার চেক তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করীম।

প্রতিমন্ত্রী ভবিষ্যতেও রুবেলের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন একই সাথে উন্নত চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করবেন মর্মে আশ্বাস প্রদান করেন। তিনি সমাজের বিত্তবানদেরও রুবেলেন পাশে আসার উদাত্ত আহ্বান জানান।

জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ৫টি ওয়ানডে খেলেছেন মোশাররফ। তার নামের পাশে রয়েছে ৪ উইকেট। সেরা বোলিং ফিগার ২৪ রানে ৩ উইকেট। ২০০৮ সালের ৯ মার্চ চট্টগ্রামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে অভিষেক হয় তার। আর ২০১৬ সালের ৭ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে সবশেষ ওয়ানডে খেলেন তিনি।

তবে রুবেল সেই ২০০০-০১ থেকে ঘরোয়া ক্রিকেট খেলে আসছেন। সবশেষ বিপিএলে একটি ম্যাচ খেলা ৩৭ বছর বয়সী বোলার ১১২টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ