আগেই ক্যাসিনো বন্ধের আহ্বান জানিয়েছিলাম

  © ফাইল ফটো

ক্যাসিনো বাণিজ্য বন্ধে ক্লাবগুলোর প্রতি অনেক আগেই আহ্বান জানিয়েছিলেন বলে দাবি করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাইদ খোকন। তিনি দাবি করেন, ঢাকা দক্ষিণের ক্যাসিনোগুলো বন্ধসহ এ ব্যবসার সঙ্গে জড়িত ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে ব্যবস্থা নিতেও মন্ত্রণালয়ে জানিয়েছিলেন।

সোমবার ডিএসসিসি নগর ভবনে সাংবাদিকদের ব্রিফিংকালে এক প্রশ্নের জবাবে এ দাবি করেন মেয়র সাইদ খোকন।

বেশ কয়েক দিন ধরে দেশজুড়ে বিভিন্ন ক্লাবে পুলিশি অভিযান চলছে। বন্ধ করা হচ্ছে জুয়ার আসরগুলো। গতকাল রোববার রাজধানীর মতিঝিলে ক্লাবপাড়ায় মোহামেডান ক্লাব, আরামবাগ ক্রীড়া সংঘ, দিলকুশা স্পোটিং ক্লাব ও ভিক্টোরিয়া ক্লাবে অভিযান চালিয়ে ক্যাসিনোগুলো বন্ধ করে দেয় পুলিশ।

ক্যাসিনো বিষয়ক অভিযান নিয়ে মেয়র সাইদ খোকনের মতামত জানতে চাইলে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় চলমান শুদ্ধি অভিযানকে আমি সাধুবাদ জানাই। ইনশাআল্লাহ এই অভিযানের সফল পরিসমাপ্তি ঘটবে। এমন শুদ্ধি অভিযানের বিষয়ে আমি আগেও চেষ্টা করেছি। কিন্তু কোনো কাজ হয়নি।

এবার কাজ হচ্ছে জানিয়ে তিনি যোগ করেন, ক্যাসিনোতে মদ, জুয়া খেলাসহ অনৈতিক কার্যকলাপ পরিচালনা হয়। রমজান মাসে এসব থেকে বিরত থাকার জন্য আমি ক্লাবগুলোর প্রতি আহ্বান জানিয়েছিলাম। শুধু তাই নয় এ বিষয়ে প্রচারণাও চালিয়েছিলাম। কিন্তু কোনো কাজ হয়নি।


সর্বশেষ সংবাদ