আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব: মুজিবুল হক

  © ফাইল ফটো

কুমিল্লা-১১ আসনের এমপি মুজিবুল হক বলেছেন, চৌদ্দগ্রামে ব্যাপক উন্নয়ন কাজ করেছি। আর বেশি কাজ বাকি নেই। অসম্পূর্ণ কাজগুলো বর্তমান সরকারের আমলে শেষ করা হবে। আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব। শিক্ষার উন্নয়নে ব্যাপক সফলতা এনেছে। তাই শিক্ষার্থীরা ভালোভাবে পড়ালেখা কর। লেখাপড়ার পর সুন্দর সমাজ ও দেশ গঠনে আত্মনিয়োগ করতে হবে।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে ধোড়করা উচ্চ বিদ্যালয়ের নতুন বহুতল ভবনের উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি মুজিবুল হক বলেন, কতিপয় লোক জামায়াত-বিএনপির সঙ্গে আঁতাত করে আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। ষড়যন্ত্রকারীরা কখনো সফল হয় না। তাদের ব্যাপারে আওয়ামী লীগের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

উপজেলা চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবদুস সোবহান ভূঁইয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রামের পৌর মেয়র মিজানুর রহমান, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা সামছুল আলম মজুমদার, জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক আহমেদ মিয়াজী, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, জেলা আওয়ামী লীগের সদস্য কামাল উদ্দিন।

চিওড়া ইউপি যুবলীগ নেতা জিয়াউর রহমান শিপনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হোসেন পাটোয়ারী, জিএম মীর হোসেন, ভ.ম আফতাবুল ইসলাম, মেজর (অব.) জাহাঙ্গীর হোসেন, ভার্ডের নির্বাহী পরিচালক এমরানুল হক কামাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক হেলাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জিএম জাহিদ হোসেন টিপু প্রমুখ।


সর্বশেষ সংবাদ