আফিফের পরে নামার কারণ জানতে চাইলেন প্রধানমন্ত্রী

  © ফাইল ফটো

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ। তবে জয়টি সহজে আসেনি। ৬০ রানে ৬ উইকেট হারিয়ে চরম বিপর্যয়ে পড়া বাংলাদেশ দলকে জয়ের বন্দরে টেনে তোলেন আফিফ হোসেন। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

এমন পারফরম্যান্সের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে ফোন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দলকে অভিনন্দন জানিয়েছন এবং আফিফের প্রশংসা করেছেন। খেলা শেষে সাংবাদিকেদের একথা জানিয়েছেন বিসিবি সভাপতি পাপন।

পাপন বলেন, ‘প্রধানমন্ত্রী খেলার মধ্যেই ফোন করেছিলেন। তিনি বলেছেন, ‘পাপন এইটা কী হচ্ছে? কেন এ রকম হচ্ছে? উনি তখন চিন্তিত ছিলেন। তারপর যখন আফিফ নামলো ওর খেলা দেখে বললেন ও আগে নামেনি কেন? একে তো আগে দেখিনি। আমি বললাম, আপা ও তুলনামূলকভাবে একদম নতুন এসেছে। মাত্র ১৯ বছর বয়স। ওর আসলে পাঁচে খেলার কথা ছিল। যাই হোক যেখানে খেলেছে সেটা বড় কথা না। ভালো খেলেছে। উনি বললেন- ভালো খেলেছে, ওর খেলা দেখেছি।’

পাপন আরও বলেন, খেলা শেষ হওয়া মাত্রই প্রধানমন্ত্রী ফোন করে ওনার উদ্বেগের কথা জানান। পরে আফিফ হোসেন ও সাকিব আল হাসানের সঙ্গে কথা বলিয়ে দেই।


মন্তব্য

সর্বশেষ সংবাদ