সড়ক দুর্ঘটনা: বিসিএস ক্যাডার হওয়ার স্বপ্ন পূরণ হলো না সানির

  © প্রতীকী ছবি

রাজধানীর ডেমরায় মাইক্রোবাসের ধাক্কায় চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) এক প্রাক্তন ছাত্র নিহত হয়েছেন। তার নাম কামরুল হাসান সানি (২৬)। বুধবার রাত সোয়া ৭টার দিকে ডেমরার রানীমহল সিনেমা হলের সামনের রাস্তায় ঘটনাটি ঘটে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া  জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সানির চাচাতো ভাই ফয়সাল জানান, সানি কুমিল্লা জেলার মুরাদনগর থানার কামাল্লা গ্রামের শরিফ নাসির উদ্দিনের ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জ থানার মাদানিনগর এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। সানি চুয়েট থেকে ইঞ্জিনিয়ারিং পাস করে চাকরির জন্য চেষ্টা ও বিসিএসের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। বুধবার সন্ধ্যায় বাসা থেকে তার এক ছোট ভাইকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে চড়ে বের হন।

ডেমরার রানীমহল সিনেমা হলের সামনের রাস্তায় তাদের মোটরসাইকেলটিকে একটি মাইক্রোবাস ধাক্কা দিয়ে চলে যায়। এতে দুজন রাস্তায় পড়ে গিয়ে আহত হন। সানিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল নেওয়া হয়। রাত পৌনে ৯টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার ফুফাতো ভাই মেহেদী সামান্য আহত হন। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ