অর্ধ কোটি টাকার ফ্ল্যাট পাচ্ছেন সেই রানু

ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার একটি রেলস্টেশনে যাত্রীদের আবদারে গাইতেন লতা মঙ্গেশকরের গান। এভাবেই চলছিল রানু মণ্ডলের জীবন। ফেসবুকের সৌজন্যে ভাইরাল হয় তাঁর একটি গানের ভিডিও। আর তাতেই বদলে গেছে রানাঘাট স্টেশনের ভবঘুরে রানু মণ্ডলের জীবন। ১৯৭২ সালে ভারতের কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর হিন্দি ‘শোর’ সিনেমায় ‘এক পেয়ার কা নাগমা’ গানটি গেয়ে সাড়া ফেলেছিলেন সিনেমাপাড়ায়। আর সে গানটি গেয়েই ইন্টারনেট মাতান রানাঘাট স্টেশনের রানু মণ্ডল।

সেই রানুকে এবার ৫৫ লাখ রুপির এক বিলাসবহুল বাড়ি উপহার দিলেন বলিউড সুপারস্টার সালমান খান। এখানেই শেষ নয়, ‘দাবাং থ্রি’র একটি গান রানুকে দিয়ে গাওয়াবেন বলেও সিদ্ধান্ত নিয়েছেন সালমান। তবে এসব বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম দাবি করছে, রানুর জাদুকরী সুরে মুগ্ধ হয়ে তাকে বাড়ি উপহার দিয়েছেন সালমান। শুধু তাই নয়, ‘দাবাং থ্রি’ সিনেমায় রানুকে গান করার সুযোগও নাকি করে দেবেন ‘ভাইজান’।

কিছুদিন আগে রানাঘাটের এক স্টেশনে বসে ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’সহ আরও কয়েকটি গান গেয়েছিলেন রানু মণ্ডল। তার পরিবেশনা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন অতীন্দ্র চক্রবর্তী নামের এক ব্যক্তি। এরপর তা ভাইরাল হয়ে যায়। দু’দিন আগেও যে রানু মণ্ডল ঘুরে বেড়াতেন রানাঘাটের এক প্ল্যাটফর্ম থেকে আরেক প্ল্যাটফর্মে। এর পর থেকেই বিভিন্ন অনুষ্ঠান আমন্ত্রণ পেতে শুরু করেন রানু মণ্ডল। ইতিমধ্যে রানুকে নিয়ে ‘তেরি মেরি কাহানি’ শিরোনামের একটি গান রেকর্ড করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী হিমেশ রেশমিয়া।শিগগিরই প্রকাশ হবে এর মিউজিক ভিডিও।

মুম্বাইয়ের বাবুল মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল রানু মণ্ডলের। স্বামী মারা যাওয়ার পর রানাঘাটে ফিরে আসেন তিনি। রেলস্টেশনে ঘুরে ঘুরেই গান গাইতেন। তারপর তার গাওয়া গানের ভিডিও ভাইরাল হয়ে যায় ফেসবুকে। এবার স্টেশন থেকে সেই রানু সোজা পৌঁছে গেলেন মুম্বাইয়ের গান রেকর্ডিং স্টুডিওতে।


সর্বশেষ সংবাদ