প্রাতভ্রমণে রেল লাইনে হাঁটা শিক্ষক ট্রেনের ধাক্কায় নিহত

পাবনার ঈশ্বরদী উপজেলায় ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় এক শিক্ষক নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার পাকশী রেলস্টেশনের অদূরে বাঘইল রেললাইনে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় ওই রেললাইন দিয়ে শুধু ইঞ্জিনটি চলছিল। আর ওই শিক্ষক প্রাতর্ভ্রমণে বেরিয়ে রেললাইন ধরে হাঁটছিলেন।

নিহত শিক্ষকের নাম সিরাজুল ইসলাম (৪৮)। তাঁর বাড়ি পাকশীর বাঘইল গ্রামে। তিনি বাঘইল চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেনের পরিচালক ছিলেন। এ ছাড়া ঈশ্বরদী উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ছিলেন তিনি।

উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি লুৎফর রহমান ও ঈশ্বরদী রেলওয়ে থানার দ্বিতীয় কর্মকর্তা পুলিশ উপপরিদর্শক (এসআই) জোবায়ের আরিফীন জানান, শিক্ষক সিরাজুল ডায়াবেটিস রোগে আক্রান্ত ছিলেন। তিনি প্রতিদিন সকালে রেললাইন দিয়ে হাঁটাহাঁটি করতেন। প্রতিদিনের মতো আজ সকালেও তিনি রেললাইনের ওপর দিয়ে হাঁটছিলেন। রেললাইনটি সমতল থেকে প্রায় ২০ ফুট ওপরে। এ সময় রেললাইন দিয়ে মৈত্রী ট্রেনের একটি ইঞ্জিন ঈশ্বরদী জংশন স্টেশন থেকে দর্শনার দিকে যাচ্ছিল। একপর্যায়ে ইঞ্জিনের সঙ্গে সিরাজুল ধাক্কা খান। তিনি রেললাইনের পাশে ছিটকে পড়ে নিহত হন।

এ বিষয়ে এসআই জোবায়ের আরিফীন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


মন্তব্য

সর্বশেষ সংবাদ